• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্থায়ীভাবে অ্যাথলেটিকোতে ফিরছেন গ্রিজম্যান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৩, ২০২২, ০২:৪৩ পিএম
স্থায়ীভাবে অ্যাথলেটিকোতে ফিরছেন গ্রিজম্যান

দুই মৌসুম ধরে বার্সেলোনা থেকে ধারে অ্যাথলেটিকো মাদ্রিদে খেলছেন ফরাসি তারকা অ্যান্তেনিও গ্রিজম্যান। চুক্তির ফাঁꦗদ এড়াতে বেশিরভাগ সময়ই ম্যাচের শেষদিকে এই ফরাসি তারকাকে মাঠে নামান কোচ ডিয়েগো সিমিওনে। আর্থিকভাবে লাভবান হওয়ার কোনো সুযোগ না থাকায় এবার গ্রিজম্যানকে স্থায়ীভাবে বিক্রি করতে চায় বার্সেলোনা।

ধারে অ্যাথলেটিকোতে যাওয়ার সময় চুক্তি অনুযায়ী দ্বিতীয় মৌসুমে ৫০ শতাংশের বেশি ম্যাচে ৪৫ মিনিটের বেশি খেললে ৪০ মিলিয়ন ইউরো পাবে বার্সেলোনা। চুক্তির সেই ফাঁদ এড়াতে গ্রিজম্যানকে ম্যাচের শেষদিকে মাঠে নামান অ্যা✅থলেটিকো বস সিমিওনে।

বিষয়টি নিয়ে আদালতের দ্বারস্ত হওয়ার 💝হুඣমকি দিয়েছিল অ্যাথলেটিকো মাদ্রিদ। আদালতের দ্বারস্থ না হয়ে এবার মাদ্রিদের দলটির সাথে আলোচনার টেবিলে বসেছে কাতালানরা। সেখানেই সিদ্ধান্ত হয়েছে স্থায়ীভাবে গ্রিজম্যানকে কিনে নিবে অ্যাথলেটিকো।

গ্রিজম্যানকে ধারে পাঠানোর সময় চুক্তি অনুযায়ী ৪০ মিলিয়ন ইউরোতে তাকে কিনে নেওয়ার সুযোগ রয়েছে অ্যাথলেটিকোর সাম🌟নে। তবে ওই মূল্যে তাকে কিনছে না অ্যাথলেটিক💜ো মাদ্রিদ। গ্রিজম্যানকে দলে নিতে অ্যাথলেটিকো মাদ্রিদকে খরচ করতে হবে ২৫ মিলিয়ন ইউরো।

অ্যাথলেটিকোর দেওয়া এই প্রস্তাবে রাজি হয়েছে বার্সেলোনা। না হলে ২০২৩-২৪ মৌসুম থেকে গ্রিজম্যানের ৩৮ মিলিয়ন ইউরো ব🧸েতনের বোঝা আবারো পড়বে বার্সেলোনার কাঁধে। অর্থনৈতিক দুরাবস্থায় তাই গ্রিজম্যানকে ফিরিয়ে না আনার সিদ্ধান্তই যুক্তিযুক্ত মনে করেছেন হুয়ান লাপোর্তের বোর্ড।

Link copied!