• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যুক্তরাষ্ট্র জাতীয় ক্রিকেট দলে কিশোর ইয়াসির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৬, ২০২২, ১১:৪৭ এএম
যুক্তরাষ্ট্র জাতীয় ক্রিকেট দলে কিশোর ইয়াসির
ছবি সংগৃহীত

আইসিসি অনুষ্ঠিত বিশ্বকাপ লিগ-২ এর অংশ হিসেবে স্কটল্যান্ড ও সংযুক্ত আরব আমিরাতের সঙ্গে ত্রিদেশীয় সিরিজের জন্য ১৪ সদস্যের দল ঘোষণা করেছে যুক্তরাষ্ট্র ক্রিকেট দল। আয়ারল্যান্ডেরꦑ বিপক্ষে অভিষেক টি-টোয়েন্টি সিরিজে দারুণ পারফর্ম করার সুবাদে কিশোর লেগ-স্পিনার ইয়াসির মোহাম্মদ প্রথমবারের মতো ওয়ানডে দলে ডাক পেয়েছেন।

আগামী ২৮ মে থেক🔥ে স্কটল্যান্ড এবং আরব আমিরাতের বিপক্ষে ইউএসএ তাদের ডব্লিউসি লিগে ত্রিদেশীয় সিরিজ খেলবে। ৮ জুন থেকে নেপাল ও ওমান শুরু করবে।

আয়ারল্যান্ডের বিপক্ষে অভিষেক টি-টোয়েন্টি সিরিজে দারুণ পারফর্ম করে ইয়াসির মুগ্ধ 🅠করেছেন। এর পরপরই তাকে ওয়ানডে দলে ডাকা হয়।

এদিকে, ফাস্ট বোলার ক্যামেরন স্টিভেনসন দুই বছরের বিরতির পর মার্কিন যুক্তরাষ্ট্রে ফিরেছেন। আไমেরিকায় জন্মগ্রহণকারী স্টিভেনসন অস্ট্রেলিয়ায় থাকেন এবং অস্ট্রেলিয়ার কঠোর কোয়ারেন্টাইন এবং ভ্রমণ নীতির কারণে যুক্তরাষ্ট্রে খেলার ব্যাপারে অনীহা প্রকাশ করেন।

প্রবীণ ইউএসএ ব্যাটার জেভিয়ার ম💛ার্শাল, পেসার জসদীপ সিং এবং তরুণ বাঁহাতি স্পিনার ভাটসাল ভাঘেলাকে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজে রাখা হয়নি। তꦡাদেরকে আগে ঘোষিত স্কোয়াডে রাখা হয়েছিল যা শেষ পর্যন্ত করোনার কারণে বাতিল হয়েছিল।

যুক্তরাষ্ট্রের স্কোয়াড: মনঙ্ক প্যাটেল (অধিনায়ক), অ্যারন জোন্স (সহ-অধিনায়ক), আলি খান, ক্যামেরন স্টিভেনসন, গজানন্দ সিং, জাসকরণ মালহোত্রা, নিসর্গ প্যাটেল, নস্টুশ কেনজিগে, 𝔉রাহুল জারিওয়ালা, রাস্টি থেরন, সৌরভ নেত্রাভালকার, স্𒀰টিভেন টেলর, সুশান্ত মোদানি ও ইয়াসির মোহাম্মদ।

Link copied!