• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মোহনবাগানের কাছে হেরে স্বপ্নভঙ্গ আবাহনীর


ফারজানা ববি
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২২, ১১:০৪ পিএম
মোহনবাগানের কাছে হেরে স্বপ্নভঙ্গ আবাহনীর
ছবি- সংগৃহীত

এএফཧসি কাপের প্লে-অফে মুখোমুখি হয়েছিল দুই বাংলার ঐতিহ্যবাহী ক্লাব ঢাকা আবাহনী ও কলকাতা মোহন🌸বাগান। উইলিয়ামসের হ্যাটট্রিকে ম্যাচটি ৩-১ গোলের ব্যবধানে ম্যাচ জিতে নিয়েছে ওপার বাংলার দলটি। আর হারে এএফসি কাপের চূড়ান্ত পর্বে খেলার স্বপ্ন ভেঙ্গেছে আবাহনীর।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সল্ট লেকের যুবভারতী স্টেডিয়ামে ম্যাচের শুরুতেই গোল  হজম করে আবাহনী। ষষ্ঠ মিনিটে মোহনবাগানকে প্রথম লিড এনে দেন উইলিয়ামস। ম্যাচের ১২ মিনিটে কলি💙নদ্রেস আক্রমণ করলেও পোস্টের বাহিরে দিয়ে যায় বল।

এরপর কিছুটা প্রতিরোধ করলেও আবাহনীর রক্ষণে একাই ভীতি ছড়িয়েছেন উইলিয়ামস। ম্যাচের ৩০ মিনিটে তিনিই ব্যবধান দ্বিগুণ করেন। ডান দিক থেকে বাঁ পায়ের ভলিতে ব্যর্থ করে দেন আবাহনীর গোলরক্ষককে✃।

ম্যাচের ৩৬𝐆 মিনিটেই তিনি পেতে পারতেন কাঙ্ক্ষিত হ্যাটট্রিকের স্বাদ। আব꧂াহনীর গোলরক্ষক শহীদুল আলম সোহেলও ছিলেন একা। তবে উত্তেজনায় তাল সামলাতে পারেননি উইলিয়ামস। দুর্বল গতির শট বাঁধিয়ে দেন সোহেল। পরে আর গোল না হলে প্রথমার্ধে ২-০তে বিরতিতে যায় স্বাগতিকরা।

দ্বিতীয়ার্ধের ৬১ মিনিটে একটি গোল পরিশোধ করে আবাহনী। কলিনদ্রেস কোনাকুনি শটে লক্ষ্যভেদ করেন। ম্যাচে ফেরার আশা জেগে বেশ ফুরফুরে মেজাজে খেলতে থাকে আবাহনী। তবে ম্যাচের ৮৫ মিনিটে তাদের স্বপ্ন ভেঙ্গে নিজের হ্যাটট্রিক পূর্ণ করেন উইলিয়ামস। এবার আবাহনীর গোলরক্ষককে একা পেয়ে প্রথমবারের মতো🍃 ভুল করেননি। গোল আদায় করেন তিনি। এরই সাথে শেষ হয় আবাহনীর ম্যাচে ফেরার আশাও। ৩-১ ব্যবধানে পরাজয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

Link copied!