• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিপিএল ছেড়ে চলে যাচ্ছেন রাসেল


মাসুম আব্দুল্লাহ
প্রকাশিত: ফেব্রুয়ারি ৪, ২০২২, ১১:৩৮ পিএম
বিপিএল ছেড়ে চলে যাচ্ছেন রাসেল

দিনভর বৃষ্টিতে মাঠে গড়ায়নি চলতি বাংলাদেশ প্রিমিয়ার লিগের ঢাকা পর্বের শেষ দিনের খেলা। সারাদিন গুঁড়ি ඣগুঁড়ি বৃষ্টিতে খেলা মাঠে গড়ানোর সম্ভাবনা তৈরি করলেও শেষ পর্যন্ত তা হয়নি। এমন এক দিনেই এলো দুঃসংবাদ। চলতি বিপিএলে 🐭শেষ পর্যন্ত থাকছেন না মিনিস্টার ঢাকার ক্যারিবীয় বিধ্বংসী অলরাউন্ডার আন্দ্রে রাসেল। আসরের অর্ধেক শেষ হতেই চলে যাচ্ছেন তিনি। 

শনিবার (৫ ফেব্রুয়ারি) রাতে🃏 হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক ফ্লাইটে বাংলাদেশ ছাড়বেন সারাবিশ্বের সব ফ্রাঞ্চাইজিতে খেলা এই ক্রিকেটার। 

শুক্রবার কুমিল্লা ভিক্টোরিয়ান🤡সের বিপক্ষে ম্যাচটিই ছিল ঢাকার হয়𝔍ে রাসেলের এবারের আসরের শেষ ম্যাচ। কিন্তু বৃষ্টির কারণে ভেস্তে গেছে এটি। ফলে শেষবারের মতো মাঠে নামা হয়নি তার। চট্টগ্রাম পর্বে খেলা কুমিল্লার বিপক্ষে ম্যাচটিই শেষ হয়ে রইলো তার।

তার দল মিনিস্টার ঢাকার পক্ষ থেকে জানানো হয়েছে, অন্য কোথাও প্রতিশ্রুতি দেয়া থাকায় আগেভাগেই চলে যাচ্ছেন বর্ত♏মান সময়𓃲ের অন্যতম মারকুটে এই অলরাউন্ডার।

চলতি বিপিএলে রাসেল তার দল ঢাক𝔍াকে তার সার্ভিস দিতে পারেনি। ব্যাট হাতে ছয় ম্যাচের পাঁচটিতে ব্যাটিং করে মাত্র💎 ৬১ রান করেছেন তিনি। গড় মাত্র ১৫.২৫ রান। আর বল হাতে ৬ ম্যাচে ১৭.৩ ওভার হাত ঘুরিয়ে শিকার করেছেন ৮ উইকেট।

বিপিএল ছাড়ার আগে এক ভিডিও বার্তায় রাসেল বলেছেন, ‘আজ রাতে আমার শেষ ম্যাচটি বৃষ্টিতে ভেসে গেলো। ড্রে রাস যা করে, ত﷽া করার জন্য মুখিয়ে ছিলাম। কিন্তু বৃষ্টির কারণে তা সম্ভব হলো না।’

বিপিএল ছেড়ে চলে🍨 গেলেও, দূরে থেকেই ঢাকার খোঁজখবর নেবেন জানিয়ে তিনি বলেন, ‘আমি সবাইকে শুভকামনা জানাই। আমাদের দলের শিরোপা জেতার সামর্থ্য আছে। সব ফ্যানদের বলবো, আপনারা ঢাকাকে সমর্থন করুন। আমিও ডালাসে বসে সব খোঁজ রাখবো।’

এসময় মাঝপথেই♏ চলে যাওয়ার কারণ উল্লেখ করে তিনি বলেন, ‘আমার এখনই চলে যেতে হবে। আমার ফিটনেস নিয়ে কিছু কাজ করতে হবে। তবে হ্যাঁ এখানে খুব উপভোগ করেছি, খুব মজা হয়েছে। আমাদের দলের খেলোয়াড়দের চ্যাম্পিয়ন হওয়ার সামর্থ্য আছে। দলের জন্য শুভকামনা।’

Link copied!