• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বার্সাকে ৪৮ ঘন্টার আল্টিমেটাম ব্রাজিলিয়ান তারকার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২২, ০৬:৩৪ পিএম
বার্সাকে ৪৮ ঘন্টার আল্টিমেটাম ব্রাজিলিয়ান তারকার
ছবি সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব লিডস ইউনাইটেডের ব্রাজিলিয়ান উই🧔ঙ্গার রাফিনহাকে নিয়ে টানাটানি 𒁃শুরু করেছে আরেক ইংলিশ ক্লাব চেলসি ও স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। তবে এই ফুটবলার ব্যক্তিগতভাবে বার্সায় খেলতেই বেশি আগ্রহী। সব মিলিয়ে বার্সাই হতে যাচ্ছে ব্রাজিলিয়ান এই তারকার পরবর্তী গন্তব্য। তবে, এ নিয়ে এখনও দর কষাকষি চলছে।

তবে লিডস ইউনাইটেডের এই ফুটবলার বলতে গেলে এক পা দিয়েই ফেলেছেন বার্সেলোনায়। ব্যক্তিগতভাবে চেলসির চেয়ে বার্সায় খেলতেই আগ্রহী বেশি তিনি। বার্সাও তার ব্যাপারে লিডস ইউনাইটেডের চাওয়া এবং রাফিনহার ব্যক্তি👍গত চাওয়াও পূরণ করার পথে।

রাফিনহাকে দলে ভেড়াতে এরই মধ্যে ৬০ মিলিয়ন পাউন্ড (প্রায় ৬৭২ কোটি টাকা) দাম হাঁকিয়েছিল চেলসি। গত সপ্তাহেই চেলসির সেই 🌳প্রস্তাবে সাড়া দিয়ে রাফিনহাকে বিক্রি করার ব্যাপারে একমত হয়েছিল লিডস ইউনাইটেড। কিন্তু বার্সা সমান দর হাঁকানোয় রাফিনহার ব্যক্তিগত ইচ্ছেতে চেলসির সঙ্গে কথা বলা বন্ধ রেখেছে লিডস।

ফুটবল👍ের জনপ্রিয় ওয়েবসাইট "গোল ডটকম" জানাচ্ছে, রাফিনহার জন্য নতুন প্রস্তাব 🐭নিয়ে লিডসের সঙ্গে বার্সার আলোচনা প্রায় চূড়ান্ত পর্যায়ে রয়েছে। তবে এজন্য বার্সাকে ৪৮ ঘণ্টার সময় বেধে দেয়া হয়েছে। এই সময়ের মধ্যে চুক্তি ফাইনাল না করলে রাফিনহার এজেন্ট আবারও চেলসির সঙ্গে আলোচনা শুরু করে দেবে।

বার্সেলোনা এই বছর ৬০০ মিলিয়ন ইউরো ঋণের মধ্যে পড়ে গেছে। সঙ্কট উত্তরণের জন্য টিভি স্বত্বের কিছু অংশ বিক্রি করার সিদ্ধান্ত নিয়েছে বার্সা। তবুও, দলকে শক্তিশালী হিসেবে গড়ে তুলতে নতুন ফুটবলার কেনার জন্য দলবদলের বাজারে🧔 ঝাঁপিয়ে পড়ছে কাতালানরা। এখন দেখার বিষয়, শেষ পর্যন্ত রাফিনহা বার্সায় যোগ দেন কিনা।

Link copied!