• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘বাজি ধরছি কোহলি ১১০টি সেঞ্চুরি করবে’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১, ২০২২, ০৩:২১ পিএম
‘বাজি ধরছি কোহলি ১১০টি সেঞ্চুরি করবে’
ছবি সংগৃহীত

ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক বিরাট কোহলির ব্যাটে একসময় খইয়ের মতো রান ফুটত। মাঠের ২২ গজে তার ব্যাটিং মানেই প্রতিপক্ষের বোলাররা থাকত তটস্থ অবস্থা𒐪য়। তবে ব্যাটার কোহলি এখন রান খরায় কঠিন সময় পার করছেন। একসময় সেঞ্চুরির পর সেঞ্চুরি উপহার দেওয়া কোহলি ২০১৯ সালের নভেম্বর মাসের পর আন্ত⛄র্জাতিক আসরে আর শতকের দেখা পাননি।

এবারের আইপিএলেও রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে কামব্যাক ক🍬রার জন্য রীতিমত লড়াই করেছেন। তবে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেননি তিনি। লিগে ১৬ ম্যাচে ২২.৭৩ গড়ে ৩৪১ রান করেন কোহলি। দুটি অর্ধশতকের দেখা পেলেও দলকে আইপিএল ফাইনালে পৌঁছে দিতে ব্যর্থ হন।

কোহলির এমন পারফরম্যান্স নিয়ে বেশ মিশ্র প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে🅠 ক্রিকেট পাড়ায়। বেশ কয়েকজন সাবেক ক্রিকেটার তার কঠোর সমালোচনাও করছেন। তবে কোহলিকে সমর্থন জানাচ্ছেন চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের𓆏 সাবেক গতি তারকা ‍‍`রাওয়ালপিন্ডি এক্সপ্রেস‍‍` খ্যাত শোয়েব আখতার।

শোয়েব বলেন, "আপনি বিরাট কোহলি সম্পর্কে ভালো ভালো কথা বলুন। তাকে সম্মান দিন। কেন আপনি কোহলিকে সম্মান 🌟দিয়ে কথা বলছেন না? একজন পাকিস্তানি হিসেবে আমি বলছি, তিনি সর্বকালের সেরা খেলোয়াড়। আমি বাজি ধরে বলতে পারি যে, সে ১১০টি সেঞ্চুরি করবে।"

সরাসরি বার্তায় কোহলিকে অভয়ও দেন শোয়েব। তিনি বলেন, "ভয় পাওয়ার কিছু নেই বিরাট। আপনাকে ৪৫ বছর বয়স পর্যন্ত খেলতে হবে। বর্তমান খারাপ পরিস্থিতি আপনাকে ১১০টি সেঞ্চুরি করার জন্য প্রস্তুত করছে। লোকেরা আপনাকে বাতিলের খাতায় ফেলে দিচ্ছে, তারা আপনার বিরুদ্ধে টুইট করছে। আপনি দীপাবলিতে একটি পোস্ট দিয়♒েছেন, সেখানেও আপনি সমালোচিত হয়েছেন। তারা আপনার স্ত্রী, আপনার বাচ্চাকে নিয়ে টুইট 🌺করছে। এর চেয়ে খারাপ আর কিছু হতে পারে না। প্রকৃতি আপনাকে ১১০টি শতকের জন্য প্রস্তুত করছে। আমার কথাগুলো মনে রেখে সব সমালোচনা উড়িয়ে দিন।"

Link copied!