• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইপিএল ২০২২

পঞ্জাবকে হারিয়ে পয়েন্ট তালিকার চারে হায়দ্রাবাদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২, ০৮:১৮ পিএম
পঞ্জাবকে হারিয়ে পয়েন্ট তালিকার চারে হায়দ্রাবাদ
ছবি সংগৃহীত

চলতি আইপিএলের আসরের ৩০তম ম্যাচে পঞ্জাব কিংসের বিপক্ষে বড় ব্যবধানে জয় পেয়েছে সানরাইজার🍸্স হায়দ্রাবাদ। এই জয়ে পয়েন্ট তালিকার চার নম্বরে উঠে এসেছে কেন উইলিয়ানসনের নেতৃত্বাধীন হায়দ্রাবাদ। পঞ্জাবের দেয়া ১৫২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ৭ উইকেট হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় ২০১৬ সালের চ্যাম্পিয়নরা।

রোববার (১৭ এপ্রিল) মুম্বাইয়ের ডি ওয়াই 𒀰পাতিল স্টেডিয়ামে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছিল সানরাইজার্স হায়দ্রাবাদ। দলীয় ৬১ রানের মধ্যেই ৪ উইকেট হারিয়ে ফেলেছিল পঞ্জাব। সেখান থেকে লিভিংস্টোন ও শাহরুখ খান জুটি দলকে🃏 সম্মানজনক স্কোর গড়ে দেন।

তাদের ৭১ রানের জুটিতে দলের সংগ্রহ শেষಞ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ১৫১ রান🦩 পর্যন্ত থামে। ইংলিশ ব্যাটার লিভিংস্টোন ৩৩ বলে ৫ চার ও ৪ ছক্কায় ৬০ রান করেন। এছাড়া শাহরুখ খান দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান করেন।

হায়দ্রাবাদের পক্ষে বোলিংয়ে উমরান মালিক একাই তুলে নেন ৪ উইকেট। এছাড়া ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤🦄ᩚ𒀱ᩚᩚᩚভুবনেশ্বর কুমারের শিকার ৩ উইকেট।

জবাবে রান তাড়া করতে নেমে দলীয় ১৪ রানে অধিনায়ক উইলিয়ামসনের উইকেট হারায় হায়দ্রাবাদ। এরপর ওপেনার অভিষেক শর্মা ও রাহুল ত্রিপাটি ৪৮ রানের জুটি গড়েন। কিন্তু রাহুল চাহারের ব্যাক টু ব্যাক ওভারে এই দুই ব্যাটার ফিরে গেলে কিছুটা চাপে পড়ে। অভিষেক শর্মা ২৫ বলে 🍰করেন ৩১ রান। আর রাহুল ত্রিপাটির অবদান ২২ বলে ৩৪ রান।

কিন্তু দক্ষিণ আফ্রিকার ব্যাটার এইডেন মার্করাম ও ক্যারাবিয়া🐽ন উইকেটকিপার ব্যাটার নিকোলাস পুরানের চতুর্থ উইকেটে ৫০ বলে ৭৫ রানের অবিচ্ছিন্ন জু☂টিতে ৭ বল হাতে রেখেই জয়ের বন্দরে পৌঁছে যায় দলটি।

মার্করাম ২৭ বলে ৪১ আর পুরান ৩০ বলে ৩৫ রানে অপরাজিত থাকেন। ম্যাচ ♑সেরা নির্বাচিত হন ৪ উইকেট নেয়া হায়দ্রাবাদের বোলার উমরান মালিক🐻।

Link copied!