• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তাসকিনের ৫ উইকেটে বিধ্বস্ত প্রোটিয়ারা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৩, ২০২২, ০৭:২৭ পিএম
তাসকিনের ৫ উইকেটে বিধ্বস্ত প্রোটিয়ারা
ছবি সংগৃহীত

আইপিএলে লখনৌ সুপার জায়ান্টস যে তাকে দলে এমনি ভেড়াতে চায়নি, তা রীতিমত প্রমাণ করে দিলেন তাসকিন আহমেদ। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথমবার জয়ের সꦛ্বাদ পাবার পর তাদের মাটিতে সিরিজ জয়ের অলিখিত ফাইনাল ম্যাচে তাদের ব্যাটিং লাইন আপকে একাই ধসিয়ে দিয়েছেন টাইগার ডানহাতি এই পেসার। তার ৫ উইকেটের সঙ্গে বাকি বোলারদের দৃঢ়তায় ৮ উইকেট হারিয়ে ব্যাটিং বিপর্যয়ে পড়েছে স্বাগতিকরা। 

নিজের অভিষেক ম্যাচে ৫ উইকেট পেয়েছিলেন তাসকিন। ঘরের মাটিতে ভারতের মতো দলের বিপক্ষে এই কৃতিত্ব দেখিয়েছিলেন তিনি। এরপর ৪৭ ওয়ানডে ম্যাচে খ꧅েললেও পাননি পাঁচ উইকেটের দেখা। অবশেষে সেই আক্ষেপ ঘুচলো টাইগার গতি তারকার🐓।

বুধবার (২৩ মার্চ) সেঞ্চুরিয়নে আগুন ঝরানো বোলিংয়ে ক্যারিয়ারে দ্বিতীয়বারের মতো ৫ উইকেট তুলে নিয়েছেন তাসকিন। এই প্র🤪তিবে𒅌দন লেখা পর্যন্ত দক্ষিণ আফ্রিকার সংগ্রহ ৩০ ওভার শেষে ৮ উইকেটের বিনিময়ে ১২৭ রান।

এর আগে একই ভেন্যুতে প্রথম ওয়ানডে ম্যাচে ৩৮ রানের জয় পেয়েছিল টাইগাররা। দ্বিতীয় ওয়ানডেতে হারলেও এই ম্যাচে জয় তুলে নিয়ে দক্ষিণ আফ্রিকার মাটিতে প্রꦯথম সিরিজ জয়ের স্বাদ পেতে মরিয়া হয়ে আছে✨ তামিম ইকবালের নেতৃত্বাধীন টিম বাংলাদেশ। 

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক),  ;লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইক🐭েটরক্ষক), ইয়াসির আলী, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান।

Link copied!