• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঢাকায় এলেন এ আর রহমান, টিকিট কাউন্টারশূন্য


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৮, ২০২২, ০৪:৫৭ পিএম
ঢাকায় এলেন এ আর রহমান, টিকিট কাউন্টারশূন্য
ফাইল ছবি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে আগামীকাল মঙ্গলবার (২৯ মার্চ) মিরপুর শেরে༒বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ‘ক্রিকেট সেলিব্রেটস মুজিব হান্ড্রেড’- শিরোনামে কনসার্টের আয়োজন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। মনোজ্ঞ এই কনসার্টে 🧔গান পরিবেশন করবেন উপমহাদেশের বিখ্যাত সংগীতজ্ঞ এ আর রহমান।

এজন্য সোমবার (২৮ মার্চ) দুপুরের দিকে ঢাকায় এসে পৌঁছেছেন এ আর রহমান। হজরত শাꦆহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সোজা হোটেল সোনারগাঁওয়ে চলে গেছেন তিনি। সেখানেই দুই দিন অবস্থান করবেন রহমান। কনসার্টের জন্য তার সঙ্গে প্রায় দুই শতাধিক সঙ্গী এসেছেন। কনসার্টে ভারতীয় এই শিল্পীর পাশাপাশি গান গাইবেন বাংলাদেশের ফোক সম্রাজ্ঞী খ্যাত মমতাজ ও ব্যান্ড দল মাইলস।

এই কনসার্টে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিত থাকার কথা রয়েছে। এছাড়া সাধারণ মানুষের জন্যও রয়েছে আসনের ব্যবস্থা। প্রায় ১৪-১৫ হাজার মানুষ উপভোগ করতে পারবেন এই কনসার্ট। সেই লক্ষ্যে আজ সকাল ෴থেকে টিকিট বিক্রি শুরু করেছে বিসিবি। 

আজ সকাল ১০টা থেকে মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে স্থাপিত বুথে কনসার্টের টিকিট বিক্রি হচ্ছে। বিক্রি করা হবে আগামীকাল সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত। তবে কাঙ্ক্ষিত সাড়া মিলছে না। সকাল থেকে অল্প কিছু টিকিট বিক্রি হয়েছে। হঠাৎ হঠাৎ একজন দুজন টিকিট কিনতে আসছেন। প্রত্যাশা অনুযায়ী ꦜউপচে পড়া ভিড় নেই৷ টিকিটের দাম এক হাজার থেকে শুরু। এছাড়া ৫ হাজার ও ১০ হাজার টাকায় টিকিট কেটেও উপভোগ করা যাবে এই কনসার্ট।

Link copied!