• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জুভেন্টাসের ক্ষতি করেছে রোনালদো!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২১, ০৯:৪৬ পিএম
জুভেন্টাসের ক্ষতি করেছে রোনালদো!

পাঁচ বারের ব্যালন ডি'অর জয়ী ক্রিস্টিয়ানো রোনালদোকে নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করেছেন তার সাবেক ক্লাব সতীর্থ জিয়ানলুইজি বুফন। স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ ছেড়ে তুরিনের ওল্ড লেডি জুভেন্টাসে পাড়ি জমিয়েছিলেন রোনালদো। এরপর আবার জুভেন্টাস ছেড়ে সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাটেডে ফিরেছেন তিনি। যে আশায় রোনালদোকে দলে ভিড়িয়েছিল জুভেন্টাস, সে আশা তাদের পূরণ হয়নি। বরং রোনালদো আসার পর দল নাকি আরও খারাপ হয়েছিল এমনটাই মত জিয়ানলুইজি বুফনের। 

টিইউডিএনকে দেওয়া এক সাক্ষাৎকারে বুফন বলেন, "প্রথম বছরেই রোনালদোর জুভেন্টাসꦍের হয়ে চ্যাম্পিয়ন্স লিগ জেতার সুযোগ ছিল। সে বছর আমি পিএসজিতে ছিলাম, আমি মনে করতে পারছি না আসলে ♎সে বছর কি ঘটেছিল।" ;

꧟রোনালদো কিভাবে দলের ডিএনএকে ভেঙ্গে দিয়েছে সে প্রসঙ্গে বুফন বলেন, "যখন আমি ফিরে আসি, আমি রোনালদোর সঙ্গে দুই বছর কাজ করেছি এবং আমরা একসাথে ভালো করেছি। কিন্তু আমি মনে করি জুভেন্টাস একটি দল হওয়ার সেই ডিএনএ হারিয়েছে।"

দলের রোনালদোর মতো একজন গোলস্কোরার থাকার পরেও হার🌠ার বিষয়ে বুফন বলেন, “আমরা ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে পৌঁছেছিলাম কারণ আমরা অভিজ্ঞতায় পূর্ণ 🔯একটি দল ছিলাম। কিন্তু এরপর আমরা দল হিসেবে না খেলে একক নৈপুণ্য বিশ্বাস করা শুরু করলাম, যার ফলাফল আমরা পেয়েছি। ফলে রোনালদো থাকার পরেও আমরা হেরেছি।" 

রোনালদোর বিষয়ে কথা বলেছেন কোচ ম্যাসিমিলিয়ানো অ্যালেগ্✤রি। বলেন, "রোনালদোকে ছেড়ে দাও, সে ক্লাবের বেড়ে উঠাকে ধ্বংস করছে।" 

জুভেন্টাস ছেড়েꦡ ম্যানচেস্টার ইউনাইটেডে এসে দারুণ খেলছেন রোনালদো। ক্লাবের হয়ে ১৩ ম্যাচ খ🎃েলে ১৮ গোল করেছেন তিনি।

Link copied!