• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ক্রিকেটার রুবেলের কবর স্থায়ী সংরক্ষণের নির্দেশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৪, ২০২২, ০৪:৫২ পিএম
ক্রিকেটার রুবেলের কবর স্থায়ী সংরক্ষণের নির্দেশ
ছবি সংগৃহীত

সদ্য প্রয়াত বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশররফ হোসেন রুবেলের কবরটি মানবিক বিবেচনায় স্থায়ীভাবে সংরক্ষণ করতে ঢা♚কা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএন🍷সিসি) সংশ্লিষ্ট বিভাগকে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন মেয়র মো. আতিকুল ইসলাম।

রোববার (২৪ এপ্রিল) ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানাꦚ গেছে।  

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মোশাররফ 𝄹রুবেলের স্ত্রী চৈতি ফারহানা মিডিয়ার মাধ্যমে রুবেলের কবরটি স্থায়ীভাবে সংরক্ষণের জন্য মেয়🦄র আতিকের প্রতি মৌখিকভাবে আবেদন জানান। তিনি মিডিয়ার মাধ্যমে আবেদনটি জেনে কবরটি সংরক্ষণ করতে নির্দেশ দেন।

ক্রিকেটার মোশাররফ রুবেলের মৃত্যুতে শোক জানিয়ে মেয়র আতিক বলেন, "রুবেল নিজের জন্য খেলেনি, দেশের জন্য 🐓খেলেছেন। তার অবদান দেশের মানুষকে গর𓄧্বিত করেছে। সে কারণে তার কবরটি স্থায়ীভাবে সংরক্ষণ করা আমাদের দায়িত্ব বলে মনে করছি।"

রুবেলের স্ত্রী ও শিশু সন্তানের বিষয়টি মানবিক বিবেচনায় নিয়ে মেয়র মোঃ আতিকুল ইসলাম বলেন, "যে মানুষটি বিশ্বজুড়ে বাংলাদেশের সুনাম ছড়িয়ে দিয়েছেন সে মানুষটি চিরবিদায়ের বেলায় এক টুকরো মাট🧸ি পাবে না, তা হতে পারে না।"

মেয়র আতিকুল ইসলাম এই মুহূর্তে ওমরা পালনে পবিত্র নগরি ম𝐆ক্কায় অবস্থ📖ান করছেন। সেখান থেকে দেশে ফিরে বিধি মোতাবেক যথাযথ ব্যবস্থা গ্রহণের মাধ্যমে রুবেলের কবরটি স্থায়ীভাবে সংরক্ষণ করে দেওয়া হবে বলে জানান তিনি।

প্রসঙ্গত, দীর্ঘ ৩ বছর ব্রেন টিউমারের সঙ্গে পাঞ্চা লড়ে গত ১৯ এপ্রিল রাজধানীর এভা💝রকেয়ার হাসপাতালে ইন্তেকাল করেন টাইগার দলের স🎶াবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৪০ বছর। তার মৃত্যুতে দেশের ক্রীড়াঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।

Link copied!