• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাবেক ক্রিকেটার মোশাররফ রুবেল মারা গেছেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৯, ২০২২, ০৫:৪০ পিএম
সাবেক ক্রিকেটার মোশাররফ রুবেল মারা গেছেন
ছবি সংগৃহীত

ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন মৃত্যুরꦉ সঙ্গে পাঞ্জা লড়ে মারা গেছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড় মোশাররফ ꦡহোসেন রুবেল। 

মঙ্♏গলবার (১৯ এপ্রিল) বিকেল ৫𝔉টায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি মারা যান।

২০১৯ সালে মোশাররফ রুবেলের ব্রেইন টিউমার ধরা পড়ে। এরপর চিকিৎসার জন্য দেশের বাইরে কেমোথেরাপিসহ জটিল সব অস্ত্💙রোপচারের পর কিছুটা সুস্থও হয়েছিলেন। কিন্তু মাঝে আবারও অবস্থার অবনতি হলে ভারতে চিকিৎসা নিয়ে গত ২৩ ফেব্রুয়ারি দেশে ফেরেন রুবেল। কিন্তু মুখ দিয়ে একদমই খেতে পারছিলেন না তিনি। এতে অনেক বেশ দুর্বল হয়ে🌺 প্রচণ্ড পানিশূন্যতায় ভুগতে শুরু করেন। পাশাপাশি তার সোডিয়াম লেভেলও অনেক বেড়ে যায়।

গত মাসে তাকে আবারও রাজধা𒐪নীর স্কয়ার হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে অবস্থার উন্নতি হলে গত শুক্রবার (১৫ এপ্রিল) তাকে বাসায় স্থানান্তর করা হয়েছিল। এর মধ্যে গত ১৩ এপ্রিল সামাজিক যোগাযোগমাধ্যমে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে। 

তখন তার স্ত্রী ফারহানা রুপা চৈতী মৃত্যুর খবরটি পুরোই গুজব উল্লেখ করে তা বন্ধের অনুরোধ করেন। এসময় চৈতী আরও বলেন, ‘‘সে মারা যায়নি। দয়া করে গুজব রটনাকারীদের থামান। এসব গুজব ছড়াতে দেবেন না। সে ভালো আছে।’’

মঙ্গলবার আবারও অসুস্থ হয়ে পড়লে রুবেলকে তাৎক্ষণিকভাবে হাস𝄹াপা🐼তালে নেওয়া হয়। তবে সেখানে কর্তব্যরত চিকিৎসকেরা রুবেলকে মৃত ঘোষণা করেন। ফলে ক্রিকেটার রুবেল জীবনের কাছে হার মেনে মাত্র ৪০ বছর বয়সে চলে গেলেন না ফেরার দেশে। 

Link copied!