• ঢাকা
  • সোমবার, ০২ সেপ্টেম্বর, ২০২৪, ১৮ ভাদ্র ১৪৩১, ২৭ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২৫ জনকে নিয়ে বাংলাদেশ যুব দলের স্কোয়াড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০১:২৮ পিএম
২৫ জনকে নিয়ে বাংলাদেশ যুব দলের স্কোয়াড
যুব দলের অনুশীলনে কয়েকজন। ছবি : সংগৃহীত

বয়সভিত্তিক ক্রিকেটে মনোযোগ বাড়িয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। গত জুন মাস থেকেই বিসিবির ক্রিকেট বলয়ের মধ্যে ঢুকে পড়েছিল অনূর্ধ্ব-১৯ যুব দল। এরপর জুলাইয়ে যুব দলের প্রধান কোচ হিসেবে ঢাকায় পা রাখেন নাভিদ নেওয়াজ। তার নেতৃত্বে ৩৯ ক্রিকেটারকে নিয়ে ꦓ♋বিকেএসপিতে শুরু করেছিল অনুশীলন।

রাজনৈতিক অবস্থানের পরিবর্তনের পর থেকে বিসিবিতে অনেক কি🐼ছুই পরিবর্তন হয়েছে। তবে যুব দলের গুরুত্বের দিক থেকে পরিবর্তন আসেনি। যুব ক্রিকেটারদের ༺প্রথম পরীক্ষা সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে। আগামী অক্টোবরে বাংলাদেশ সফরে আসছে তাদের যুব ক্রিকেটাররা।

সেই সফরকে সামনে রেখে এবার ২৫ জনকে স্কোয়াডে রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বিষয়টি নিশ্চিত করেছেন অনূর্ধ্ব-১৯ দলের নির্বাচক এহসানুল হ𒐪ক সেজান। গেল মাসে মিরপুরে শেরে-ই বাংলায় ঘাম ঝরিয়েছেন যুব দলের ক্রিকেটাররা। বর্তমানে ক্রিকেটাররা ছুটিতে থাকলেও ১০ আগস্ট থেকে শুরু হচ্ছে আবারো ক্যাম্প।

সেজান বলেন, ‘ছেলেদের দল এখন ২৫ জনের, ৪ জনকে বাইরে রাখা হয়েছে নতুন করে। এখন দলটা ২৫ জনেরই থাকবে। এরমধ্যে কেউ আসতে পারে বাইরে থেকে আবার কেউ বাদও যেতে পারে। আমরা ১০ সেপ্টেম্বর থেকে রাজশাহীতে আবার ক্যাম্প করব। নিয়মিত অনুশীলন রয়েছে। অক্টোবরে আরব আমিরাতের সঙ্গ🐷ে সিরিজ রয়েছে।’

Link copied!