• ঢাকা
  • সোমবার, ০২ সেপ্টেম্বর, ২০২৪, ১৮ ভাদ্র ১৪৩১, ২৭ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বরগুনায় আ.লীগের ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০১:০৭ পিএম
বরগুনায় আ.লীগের ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে থানায় মামলা

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অংশগ্রহণকারী মীর রিজন মাহমুদ নিলয়ের বাসায় হামলা, ভাঙচুর, লুটপাট ও অগ্নিস♏ংযোগ চেষ্টার অভিযোগে ২৪ জনকে আসামি করে আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগে♈র নেতাকর্মীর নামে মামলা করা হয়েছে।

সোম♏বার (২ সেপ্টেম্বর) সকালে বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান জগলুল হাসান।

এর আগে, রোববার বরগুনা থানায় বৈষম্যবি🔯রোধী ছাত্র আন্দোলনের বরগুনার অংশগ্রহণকরী ছাত্র তৌহিদুল ইসলাম নীরব বাদী হয়ে মামলাটি করেন🃏।

মামলার আসামিরা হলেন বরগুনা পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম আসাদ, জেলা ছাত্রলীগের সদস্য আরিয়ান সুহার্ত, সুজন কর্মকর, বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল করিম রেজা, সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাগর কর্মকার, শিমুল, ছাত্রলীগে কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য সাইফুল ইসলাম সাগর, ঢলুয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি সাইফুল ইসলাম মনির, ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সদস্🦩য ফাহাদ হাসান তামিম, জেলা ছাত্রলীগের সদস্য আরেফিন রাফি, বরগুনা কলেজ ছাত্রলীগের সদস্য মোরসালিন বাদশা, মো. আফ্রিদি ওমর, শাহাজাদা রিয়াদ খান, হৃদয় মৃধা, ওমর ফারুক, ইমরান হোসেন নয়ন, মোঃ হাসান, মো. সোহাগ ꦕমিয়া, মোঃ অলি আহমেদ, মো. বেল্লাল, আতিকুজ্জামান বাবু মৃধা ও পাথরঘাটা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুজন আহমেদ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ১ নম্বর সাক্ষী মীর  রিজন মাহমুদ নিলয়, বাদ꧅ী তৌহিদুল ইসলাম নীরবসহ কয়েকজন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে বরগুনা থেকে অংশগ্রহণ করায় বর্ণিত আসামিরা তাদের ও কতিপয় সাক্ষীদের ওপর ক্ষিপ্ত হয়ে প্রতিনিয়ত খুন-জখমের হুমকি দিতে থাকে। পরে ৪ আগস্ট দুপুরে আসামিরা সংঘবদ্ধ হয়ে ধারালো দা, লোহার রড, দেশীয় অস্ত্রসহ ১নম্বর সাক্ষী মীর রিজন মাহমুদ নিলয়ের বাড়িতে হামলা করে ভাংচুর চালিয়ে প্রায় ২ লক্ষাধিক টাকার ক্ষতি করে।

এ ছাড়াও 🍸 হামলাকারীরা বের হয়ে যাওয়ার সময় বꦿাদী  তৌহিদুল ইসলাম নীরবকে রাস্তায় পেয়ে কিল, ঘুষি ও লাথি মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এ সময় ২ নম্বর আসামি আরিয়ান সুহার্ত তার হাতে থাকা ধারালো দা দিয়ে কুপিয়ে আহত করেছেন মর্মে মামলার দরখাস্তে উল্লেখ করেন।

এ ব্যাপারওে ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, আওয়ামী লীগ𒀰 ও তার অঙ্গসহযোগী সংগঠনের ২৪ জনের নাম উল্লেখ করে তৌহিদুল ইসলাম নীরব নামের এক ছাত্র সংগঠক এজাহারের দরখাস্ত করছেন। এ বিষয়ে একটি নিয়মিত মামলা রুজু হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Link copied!