• ঢাকা
  • সোমবার, ০২ সেপ্টেম্বর, ২০২৪, ১৮ ভাদ্র ১৪৩১, ২৭ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইউএস ওপেন টেনিস

আলকারাজ, জোকোভিচের পর এবার বিদায় গফের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৪, ০৩:৫২ পিএম
আলকারাজ, জোকোভিচের পর এবার বিদায় গফের
হেরে হতাশ কোকো গফ। ছবি : সংগৃহীত

টেনিসপ্রেমীরা আরও একটি অঘটন দেখলো চলতি ইউএস ওপেনে। পুরুষ তারকা স্পেনের কার্লোস আলকারাজ় ও সার্বিয়ার নোভাক জোকোভিচের পরে এবার মার্কিন যুক্তরাষ্ট্রেরꦫ নারী তারকা কোকো গফ বছরের শেষ গ্রান্ড স্লাম আসর থেকে বিদায় নিলেন।

নারীদের সিঙ্গলস🌌ে গত বারের 💜চ্যাম্পিয়ন গফ বিদায় নিলেন প্রি-কোয়ার্টার ফাইনাল থেকেই। সেটাও আবার স্বদেশি খেলোয়াড়ের কাছে পরাজিত হয়ে।

আর্থার অ্যাশ স্টেডিয়ামে রোববার রাতে চতুর্থ রাউন্ডের  ম্যাচে তৃতীয় বাছাই গফকে হারিয়েছেন ১৩ নম্বর খেলোয়াড় এমা নাভারো। দীর্ঘ ২ ঘণ্টা ১২ মিনিটের ম্যাচে প্রথম সেটে পরাজিত হয়েও ঠিকই ম্যাচে ফিরেছিলেন গফ। হয়তো তার মনে পড়ছিল, গত বারের ফাইনালের কথা। এভাবেই এক সেটে পিছিয়ে থেকে বেলারুশের এরিনা সাবালেঙ্কাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিলেন গফ। কিন্তু এবারের ম্যাচে পারলেন না ত🐈িনি। গফকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠে গেলেন নাভারো। সেখ🌱ানে স্পেনের পাউলা বাডোসার বিরুদ্ধে খেলতে নামবেন নাভারো।

প্রথম সেটে শুরুতেই গফের সার্ভিস ভেঙে দেন নাভারো। এক বার পিছিয়ে পড়ার পরে আর ফিরতে পারেননি গফ। নাভারো আত্মবিশ্বাসের সঙ্গে খেলছিলেন। শেষ পর্যন্ত প্রথম সেট ৬-৩ গেমে জিতে যান নাভারো। দ্বিতীয় সেটেও সার্ভিস খোয়ান গফ। কিন্তু 📖এবার ফেরেন তিনি। দু’বার নাভারোর সার্ভিস ভেঙে ৬-৪ গেমে দ্বিতীয় সেট জেতেন গফ। খেলা গড়ায় তৃত🦂ীয় সেটে। সেখানে দেখা গেল প্রথম সেটের রিপ্লে। গফের সার্ভিস ভাঙেন নাভারো। অনেক চেষ্টা করেও আর ফিরতে পারেননি তিনি। শেষ পর্যন্ত ৬-৩ গেমে তৃতীয় সেট জিতে ম্যাচ জেতেন নাভারো।

Link copied!