• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চ্যাম্পিয়নস লিগ

কোয়ার্টারের প্রথম লেগে লিভারপুল-ম্যান সিটির জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৬, ২০২২, ০৪:১৫ এএম
কোয়ার্টারের প্রথম লেগে লিভারপুল-ম্যান সিটির জয়
ছবি- সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে জয় পেয়েছে দুই ইংলিশ ক্লাব লিভারপুর ও ম্যানচেস্টার সিটি। বেনফিকার মাঠে গিয়ে ৩-১ গোলে জিতেছে ইয়ুর্গেন ক্লপের দল। অন্য ম্যাচে ঘরের মাঠে স্প্যানিশ চ্যাম্পিয়ন আতলেতিকো মাদ্রিদকে ১-০ গোলে হারিয়েছে পে🐟প গার্দিওলার ম্যানসিটি। ♎;

মঙ্গলবার (৫ এপ্রিল) পর্তুগিজ ক্লাব বেনফিক🐠ার ঘরের মাঠ এস্তাদিও দা লুজে সহজ এক জয় পেয়েছে লিভারপুল। ম্যাচের শুরু থেকেꦚই স্বাগতিকদের চেপে ধরে খেলতে থাকে ক্লপের দল। ১৭তম মিনিটে লিভারপুলের লেফটব্যাক অ্যান্ডি রবার্টসনের সহায়তায় ম্যাচে প্রথম লিড এনে দেন সেন্টারব্যাক কোনাতে। প্রথমার্ধের আগেই আরও এক গোল পায় দলটি। ৩৪তম মিনিটে কলম্বিয়ান ফরোয়ার্ড লুইস দিয়াজের অ্যাসিস্টে সেনেগালের উইঙ্গার সাদিও মানে ২-০ তে এগিয়ে দেন। এরপর প্রথমার্ধে আর কোনো গোল না হলে দুই গোলের লিড নিয়েই বিরতিতে যায় সফরকারীরা।

বিরতি থেকে ফিরে ৪৯ মিনিটে উরুগুইয়ান স্ট্রাইকার দারউইন নিউনেজ পিছিয়ে থাকা বেনফিকার হয়ে গোল করেন। এরপর স্বাগত♛িকরাও ম্যাচে ফিরত♌ে মরিয়া হয়ে ওঠেন। কিন্তু ম্যাচের একদম শেষদিকে গোল করে বেনফিকার কফিনে শেষ পেরেক ঠুকে দেন লুইস দিয়াজ।

অন্য ম্যাচে দিয়েগো সিমিওনের আতলেতিকো ♋মাদ্রিদকে ইতিহাদ স্টেডিয়ামে আতিথেয়তা জানায় সিটি। প্রথম থেকেই সফরকারীদের বিপক্ষে যোজনে যোজনে এগিয়ে থাকলেও গোলবঞ্চিত হচ্ছিলেন স্বাগতিকরা। ম্যাচের ৭০ মিনিটে বেলজিয়ান মিডফিল্ডার কেভিন ডি ব্রুইনা একমাত্র গোল করে ম্যানসিটির জয় নিশ্চিত করেন। গোলে সহায়তা ছিল ইংলিশ মিডফিল্ডার ফিল ফোডেনের।

ফিরতি লেগে 🐬১৪ এপ্রিল রাত ১ টায় আবারও একে অপরের মুখোমুখি হবে তারা। 

Link copied!