• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ক্যারাবিয়ান লিগে কোচ হলেন ড্যারেন স্যামি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৮, ২০২২, ০৪:১১ পিএম
ক্যারাবিয়ান লিগে কোচ হলেন ড্যারেন স্যামি
ছবি সংগৃহীত

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) আসন্ন নতജুন মৌসুমের জন্য ড্যারেন স্যামিকে হেড কোচ হিসেবে নিয়োগ দিয়েছে লিগটির অন্যতম ফ্রাঞ্চাইজি সেন্ট লুসিয়া। ফলে গত দুই মৌসুমে দলটির দায়িত্ব পালন করা কোচ অ্যান্ডি ফ্লাওয়ারের স্থলাভিষিক্ত হবেন দেশকে দুইবার বিশ্ব ꦫচ্যাম্পিয়ন করা সাবেক এই ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক।

সিপিএলের প্রথম আ♚সর ২০১৩ সাল থেকেই꧒ সেন্ট লুসিয়ার সঙ্গে যুক্ত রয়েছেন স্যামি। সবশেষ ২০২০ মৌসুমে দলটির হয়ে মাঠে নেমেছিলেন তিনি। তবে গতবছর ফ্রাঞ্চাইজিটির উপদেষ্টা ও ব্র্যান্ড এম্বাসেডর হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি।

সেইন্ট লুসিয়ার কোচ হিসেবে দায়িত্ব পেয়ে উচ্ছ্বসিত স্যামি জানান, ‘‘সেন্ট লুসিয়া সবসময়ই আমার ঘর থাকবে। খেলোয়াড়ি জীবন 🥃শেষেও আমি সবসময়ই দলটির অংশ ছিলাম। এখন সময় এসেছে, ফ্র্যাঞ্চাইজির সঙ্গে নতুন এক অধ্যায় শুরু করার।’’

কোচ হিসেবে স্যামির এটি প্রথম পরীক্ষা নয়। সবশেষ পাকিস্তান সুপার লিগে (পিএসএল) পেশোয়ার জালমির প্রধান কোচ হিসেব🐼ে দায়িত্ব পালন করেছেন স্যামি। গত বছরের জুনে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের স্বাধ🐠ীন নন-মেম্বার ডিরেক্টর নির্বাচিত হন তিনি।

উল্লে🤪খ্য, ২০২২ মৌসুমের সিপিএল মাঠে গড়াবে আগামী ৩০ আগস্ট থেকে। ফাইনাল হবে ৩০ সেপ্টেম্বর গায়ানার প্রোভিডেন্স স্টেডিয়ামে।

Link copied!