• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারতে আইপিএল দেখতে গিয়ে বাংলাদেশি আটক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২২, ০৭:২০ পিএম
ভারতে আইপিএল দেখতে গিয়ে বাংলাদেশি আটক
ছবি সংগৃহীত

ক্রিকেট বিশ্বের সবচেয়ে বড় ফ্রাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি প্রতিযোগিতা ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। বিশ্বের তারকা সব ক্রিকেটাররা অপেক্ষায় থাকেন এই টুর্নামেন্টে খেলার জন্য। আর সমর্থকরাও উন্মুখ হয়ে অপেক্ষায় থাকেন তাদের প্রিয় খেল🦄োয়াড়দের ব্যাট বলের লড়াই দেখতে। আইপিএল শুরু হলে বাংলাদেশꦇের মানুষদের মাঝেও বাড়তি রোমাঞ্চ আর উত্তেজনা লক্ষ্য করা যায়।

এবার আইপিএলের এই ♔উত্তেজনা কাল হয়ে দাঁড়িয়েছে বাংলাদেশি এক ক্রিকেট ভক্তের। অবৈধভাবে সীমান্ত পাড়ি দিয়ে ভারতে প্রবেশ করে আইপিএলের ম্যাচ দেখতে মুম্বাই যাওয়ার পথে পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণায় ধরা পড়েন মোহাম্মদ ইব্রাহিম (৩১) নামে নারায়ণগঞ্জের পূর্ব চাঁদপুর গ্র𝕴ামের এক যুবক। 

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) বরাত দিয়ে প্রতিবেদনে বলা꧋ হয়েছে, ‘‘আটককৃত ওই ব্যক্তিকে জেরা করার সময় আইপিএলের ম্যাচ দেখার জন🎀্য মুম্বাই যাচ্ছিলেন বলে জানান তিনি। ওই যুবক এক দালালকে বাংলাদেশি ৫ হাজার টাকা দিয়ে সীমান্ত পার হয়েছেন।’’

বিএসএফের কমান্ডিং অফিসার যোগিন্দর আগরওয়াল বলেন, “ভারত-বাংলাদেশ সীমান্তে অনুপ্রবেশ ঠেকাতে বাহিনী কঠোর ব্যবস্থা নিচ্ছে এবং যার কারণে কিছু অসাধু লোক ধরাও পড়ছে। যদিও গ্রেপ্তারকৃত ব্যক্তিদের অপরাধের গুরুত্ব বিবেচনা করে এবং উভয় দেশেဣর সীমান্তরক্ষী বাহিনীর পারস্পরিক সহযোগিতা ও সদিচ্ছার কারণে তাদের মধ্যে কয়েকজনকে বিজিবি’র কাছে হস্তান্তর করা হয়।” 

উল্লেখ্য, এবারের আইপিএলে বাংলাদেশের হয়ে একমাত্র প্রতিনিধি হিসেবে দিল্লি ক্যাপিটালসের হয়ে খ🐈েলছেন কাটার মাষ্টার ▨মোস্তাফিজুর রহমান। 

Link copied!