• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভারতকে খোঁচা দিয়ে টুইট পাকিস্তানের মন্ত্রীর 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৮, ২০২১, ০৭:১৩ পিএম
ভারতকে খোঁচা দিয়ে টুইট পাকিস্তানের মন্ত্রীর 

টি-টোয়েন্টি বিশ্বকাপে শতভাগ জয় নিয়ে সবার আগে সেমিফাইনালে উঠে গেছে পাকিস্তান। আর ভারত টিকে থাকৎ যদি আফগানিস্তান নিউজিল্যান্ডকে হারিয়ে দিত। তা আর হয়নি ফলে এক ম্যাচ 🌺হাতಌে রেখেই সেমিতে না খেলাটা নিশ্চিত হয়ে গেছে ভারতের। তা নিয়ে ভারতকে খোঁচা দিয়ে টুইট করেছেন পাকিস্তানের তথ্য ও সম্প্রচার মন্ত্রী চৌধুরী ফাওয়াদ হোসেন। 

রোববার টুইটারে মন্ত্রী ফাওয়াদ হোসেন লিখেন, ‘ভারতের জন্য বড় খবর। ওরা যদি আগামীকাল (সোমবার) নামিবিয়ার বিপক্ষে তিন ওভারে ম্যাচ শেষ করে ফেলে, তাহলে দ্রুত বিমানবন্দর𒊎ে পৌঁছে যাবে (এরকম মেসেজ পেয়েছি)।’ 

আজ নিজেদের নিয়মরক্ষার ম্যাচে নামিবিয়ার বিপক্ষে মাঠে নামছে ভারত। বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে ১০ উইকেটের হার দিয়ে নিজেদের বিশ্বকাপ মিশন শুরু করেছিল ভারত। এরপরের ম্যাচেও নিউজিল্যান্ডের বিপক্ষে হের𒆙ে বসে বিরাট কোহলির দল। 

প্রথম দুই ম✱্যাচ হারার কারণে সেমিতে যাওয়ার জন্য কঠিন স🔯মীকরণের সম্মুখীন হয় ভারত। বাকি সব ম্যাচ জিতলেই যে পরের রাউন্ডে খেলতে পারবে তা আর নিজেদের হাতে থাকে না ভারতের। ফলে গ্রুপের বাকি দল গুলোর উপর নির্ভর করতে হয় তাদের। 

সর্বশেষ আফꦑগানিস্তান যদি কিউইদের হারিয়ে দিতে পারত তাহলেই ভারতের বিশ্বকাপ মিশন টিকে থাকত। কিন্তু আফগানিস্তানের হারে স্বপ্নভঙ্গ হয় ভারতের। ফলে খালি হাতে ফেরার কারণে বিশ্বজোড়ে ট্রলের শিকার হচ্ছে ভারত।

Link copied!