• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশ্বকাপের সেরা দলে নেই কোন বাংলাদেশী   


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১, ০৩:৩৩ পিএম
বিশ্বকাপের সেরা দলে নেই কোন বাংলাদেশী   

টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার একদিন না যেতেই টুর্নামেন্টের সেরা দল বা মোস্ট ভ্যালুয়েবল টিম প্রকাশ করেছে বিশ্ব ক্রি♌কেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। টুর্নামেন্টের সেরা দলের অধিনায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। বাংলাদেশের কোনো খেলোয়াড়🐼ের জায়গা হয়নি এই দলে। এছাড়া ভারতের কেউ জায়গা পাননি। 

সেরা এই দল বাছাইয়ের কাজে যুক্ত ছিলেন বিখ্যাত ইয়ান বিশপ, নাতালিཧয়ে জার্মানোস, শেন ওয়াটসন, লরেন্স বুথ ও শহীদ হাশমি। তাদের ভোটে ছয় দেশের ক্রিকেটাররা স্থান পেয়েছে সম্মানজনক এই তালিকায়। 

বিশ্বকাপജ জেতা অস্ট্রেলিয়া থেকে জায়গা পেয়েছেন সর্বোচ্চ তিন জন। টুর্নামেন্ট সেরা👍 অজি ওপেনার ডেভিড ওয়ার্নার, লেগ স্পিনার অ্যাডাম জাম্পা ও পেসার জশ হ্যাজেলউড রয়েছেন এই দলে। 

সেমি ফাইনাল খেলা ইংল্যান্ড থেকে জস বাটলার ও মঈন আলী, আর নিউজিল্যান্ড থেকে জায়গা পেয়েছেন পেসার ট্রেন্ড⛄ বোল্ট। দক্ষিণ আফ্রিকা থেকে অ্যানরিখ নরকিয়া ও অ্যাইডেন মারক্রাম ও শ্রীলঙ্কা থেকে জায়গা পেয়েছেন স্পিনার ওয়ানিন্দু হাসারাঙ্গা ও ব্যাটার চারিথ আসালাঙ্কা। 

এই দলের অধিনায়ক করা হয়েছে 🍃বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহক বাবর আজমকে। আর পাকিস্তানি পেসার শাহীন শাহ আফ্রিদি রয়েছেন দ্বাদশ খেলোয়াড় হিসেবে। 

বিশ্বকাপের সেরা দল

ডেভিড ওয়ার্নার♛, জস বাটলার (উইকেটরক্ষক), বাবর আজম (অধিনায়ক), চারিথ আসালাঙ্কা, অ্যাইডেন মারক্রাম, মঈন আলী, ওয়ানিন্দু হাসারাঙ্গা, অ্যাডাম জাম্পা, জশ হ্যাজলউড, ট্রেন্ট বোল্ট, অ্যানরিখ নরকিয়া।

দ্বাদশ খেলোয়াড় : শাহীন শাহ আফ্রিদি।

Link copied!