• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বাংলাদেশে আমাদের অনেক সমর্থক আছে: বাবর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৮, ২০২১, ০৮:০২ পিএম
বাংলাদেশে আমাদের অনেক সমর্থক আছে: বাবর

প্রায় ছয় বছর পর টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে𝕴 পাকিস্তান দল। টি-টোয়েন্টি বিশ্বকাপে দুর্দান্ত খেলেও অস্ট্রেলিয়ার কাছে হেরে বিশ্বকাপ থেকে বাদ পড়েছে বাবর আজমের দল। এবার তাদের নতুন মিশন বাংলাদেশ সফর। এই সফরের প্রথম ম্যাচ শুরু হবে শুক্রবার (১৯ নভেম্বর) থেকে। এই ম্যাচের আগে সংবাদ সম্মেলনে পাকিস্তানের ক্যাপ্টেন বাবর আজম জানালেন বাংলাদেশের তাদের অনেক সমর্🐻থক রয়েছে। 

বাবর আজম বলেন, “যখনই আমরা অনুশীলন করতে গিয়েছি, পুরো পথে লোক দাঁড়িয়ে থেকেছে। আমাদের উৎসাহ দিয়েছে, হাতꦓ নাড়িয়েছে। আমার তাই মনে হয়, বাংলাদেশের পাশাপাশি আমাদেরও অনেক সমর্থক আছে এখানে। অনুশীলনের সময়ও সেখানে লোকে আমাদের দেখেছে, উৎসাহিত করেছে।”

 কোভিডের কারণে এতদিন দর্শক প্রবেশের অনুমতি না থাকলেও, প্রায় দেড় বছর পর মিরপুরের মাঠে দর্শকের গর্জন🌺 শোনা যাবে। এই বিষয়ে বাবর আজম বলেন, “কোভিডের পর এখানে প্রথমবার দর্শক প্রবেশের অনুমতি মিলেছে, এটা দারুণ ব্যাপার। ক্রিকেটার হিসেবে, দল হিসেবে আমরা উপভোগ ꦕকরব। বাংলাদেশে আমরা যখনই এসেছি, দর্শক সবসময় আমাদের চিয়ার আপ করেছে। শুধু নিজেদের দলই নয়, পাকিস্তান দলকেও ওরা সমর্থন করেছে বেশ। এটা আমাদের বেশ ভালো লাগে এবং সহায়তাও করে।”

দ্বিপাক্ষিক এই সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে ১৯ নভেম্বর। সিরিজের বাকি দুই ম্যাচ হবে☂ ২০ ও ২১ নভেম্বর। 

Link copied!