• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পুলিশের সহযোগিতায় প্রাণে বাঁচলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৪, ২০২২, ০২:৫৪ পিএম
পুলিশের সহযোগিতায় প্রাণে বাঁচলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার
ছবি সংগৃহীত

ঘরোয়া ফুটবলে নতুন মৌসুম শুরু হতে দেরি আরও মাস খানেক। তাই ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারের ব্রাজিলিয়ান ডিফেন্ডার এমারসন𒆙 রয়্যাল নিজ দেশে ছুটি কাটাতে গিয়েছিলেন। তবে সেখানে অস্ত্রধারী এক ছিনতাইকারীর কবলে পড়েছিলেন এমারসন। তবে সেখানে থাকা দায়িত্বরত পুলিশ অফিসারের সাহসিকতায় অক্ষত অবস্থায় বেঁচে ফিরতে পেরেছেন ২৩ বছর বয়সী এই ফুটবলার।

এমারসন তার নিজ শহর সাও পাওলোর নিউ ট্🐼রিপ নাইটক্লাবে পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে পার্টি করছিলেন। স্থানীয় সময় রাত ৩টার দিকে ক্ল🅰াবের বাইরে দাঁড়িয়ে দায়িত্বরত পুলিশ অফিসারের সঙ্গে ছবি তুলছিলেন তিনি। এসময় হঠাৎ এক ছিনতাইকারী ঘটনাস্থলে এসে অস্ত্রের মুখে এমারসনের কাছে থাকা সবকিছু ছিনিয়ে নেওয়ার হুমকি দেয়।

অবস্থা বেগতিক দেখে এমারসনের সঙ্গে থাকা সেই পুলিশ অফিসার গুলি বিনিময় করতে বাধ্য হয়। এসময় পুলিশ ও ছিনতাইকারীর মধ্যে ২৯টি গুলি বিনিময় হয়। সৌভাগ্যবশত পুরোপুরি অক্ষত অবস্থায়ই ঘটনাস্থল থেকে ফিরেছেন এমারসন। তবে সেই পুলিশ অফিসার পিঠে আঘাত পেয়েছেন। পাশাপাশি সেই আক্রমণকারীকে হাসপাতালে নেওয়া হয়েছে এবং♈🦩 চিকিৎসার পর এখন শঙ্কামুক্ত রয়েছে।

এদিকে সেই পুলিশ অফিসারের সঙ্গে একটি ছবি আপলোড করে এমারসন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‘সবসময় তোমার প্রতি কৃতজ্ঞ থাকবো। ঈশ্বর পৃথিবীতে দেবদূত পাঠান, এটি আমাদের প্রতিদিনের জীবন দিয়েই প্রমাণিত। 💧আমি এই মানুষকে দেবদূতই বলবো, যে নিজের জীবন ঝুঁকিতে ফেলে আমার জীবন বাঁচিয়েছে।’’

স্থানীয় সংবাদমাধ্যম গ্লোবো স্পোর্টকে এ বিষয়ে তার বাবা এমারসন জুলু বলেছেন, ‘আমি পার্টি করে ফিরছিলাম, তখনই এ ঘটনা ঘটে গেছে। খুবই ভয়ানক ব্যাপার ছিল। আর কারও সঙ্গে♑ যাতে এমনটা না হয়। সেই ছিনতাইকারী এমারসনের হাতের ঘড়ি ও অন্যান্য জিনিসগুলো নিতে চাচ্ছিল।’

Link copied!