• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পাকিস্তান যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজের মেয়েরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ২২, ২০২১, ০৩:২৮ পিএম
পাকিস্তান যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজের মেয়েরা

সম্প্র🍃তি নিরাপত্তাজনিত কারণে ম্যাচ শুরু হওয়ার কয়েক ঘণ্টা আগে সিরিজ বাতিল করে নিউজিল্যান্ড। কিউইদের দেখাদেখি ইংল্যান্ড নারী ও পুরুষ দলও বাতিল করে পাকিস্তান সফর। দুই দলের এমন সিরিজ বাতিলের কারণে দেশের মাটিতে ক্রিকেট ফেরানো নিয়ে অনিশ্চয়তায় ছিল পাকিস্তান ক্রিকেট বোর্ড। কিন্তু তাদের অনিশ্চয়তাকে দূর করে বন্ধুর হাত বাড়িয়ে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ক্যারিবীয় নারী দলের সফর দিয়ে আবারও পাকিস্তানে ফিরছে ক্রিকেট। 

নারীদের বিশ্বকাপের🔥 জন্য বাছাইপর্বের ম্যাচ শুরু হবে জিম্বাবুয়েতে। তার আগে পাকিস্তানে যাওয়ার সম্ভাবনা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের নারীদের। তিন ম্যাচের এ সিরিজটি হবে আসন্ন নভেম্বরে। 

এক সূত্র জানিয়েছে, করাচির জাতীয় স্টেডিয়ামে ৮-১৪ নভেম্বর তিনটি ওয়ানডে ম্যাচ খেলার কথা রয়েছে ওয়েস্ট ইন্ডিজের মেয়েদের। বিশ্বকাপের বাছাইপর্ব খেলতে পাকিস্তান থেকে সরাসরি⛄ জিম্বাবুয়ে উড়ে যাব♕ে ওয়েস্ট ইন্ডিজের নারীরা। ২১ নভেম্বর থেকে কোয়ালিফাইং রাউন্ডের খেলা শুরু হবে। 

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে🅰র প্রধান নির্বাহী জনি গ্রেভ বলেছেন, ‘নভেম্বরের তৃতীয় সপ্তাহে জিম্বাবুয়েতে 💦অনুষ্ঠিত হতে চলা বিশ্বকাপের বাছাইপর্বের প্রতিযোগিতার আগে পাকিস্তান সফর আমাদের মেয়েদের প্রস্তুতির একটি গুরুত্বপূর্ণ অংশ হতে চলেছে। ক্যারিবীয় আবহাওয়া থেকে বের হয়ে অন্য আবহাওয়ার সঙ্গে মানিয়ে নেওয়ার সুযোগ থাকছে আমাদের দেশের মেয়েদের সামনে।’

চলতি বছরের শুরুর দিকে পাকিস্তানের নারীরা ওয়েস্ট𝄹 ইন্ডিজ সফর🤪ে গিয়ে তিনটি টি-টোয়েন্টি ও পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলেছিলেন। 

Link copied!