• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তৃতীয় বারের মতো বিসিবি’র প্রেসিডেন্ট পাপন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২১, ০৭:৩৫ পিএম
তৃতীয় বারের মতো বিসিবি’র প্রেসিডেন্ট পাপন

আবারও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নির্বাচিত হলেন নাজমুল হাসান এমপি। তৃতীয় বারের মতো এ পদে নির্বাচিত হলেন তিনি। সভ🐽াপতি নির্বাচিত হওয়ার ক্ষেত্রে তিনি সর্বোচ্চ ভোট পেয়েছেন।

এবার ক্যাটাগরি-২ থেকꦡে ৫৩ ♔ভোট পেয়েছেন পাপন। এছাড়া তার সঙ্গী গাজী গোলাম মুর্তজা (গাজী গ্রুপ ক্রিকেটার্স, ৫৩ ভোট), নজিব আহমেদ (শেখ জামাল ধানমন্ডি ক্লাব, ৫১ ভোট), মাহবুব আনাম (মোহামেডান স্পোটিং ক্লাব, ৪৭ ভোট), ওবেদ রশীদ নিজাম (শাইনপুকুর ক্লাব, ৫১ ভোট), সালাউদ্দিন চৌধুরী (কাকরাইল বয়েজ, ৪৯ ভোট), ঈসমাইল হায়দার মল্লিক (শেখ জামাল ক্রিকেটার্স, ৫২ ভোট), এনায়েত হোসেন (আজাদ স্পোর্টিং,৫২ ভোট), মঞ্জুর হোসেন কাদের (ঢাকা এসেটস, ৪৯ ভোট), মনজুর আলম (আসিফ শিফা ক্রিকেট অ্যাকাডেমি, ৪৬ ভোট), ফাহিম সিনহা (সূর্যতরুণ, ৫১ ভোট) ও মিঠু পেয়েছেন ৫০ ভোট।

ক্যাটাগরি-১ এর ঢাকা বিভাগ থেকে চূড়ান্তভাবে বিজয়ী হয়েছেন নাঈমুর রহমান দুর্জয় এমপি (মানিকগঞ্জ) ও তানভীর আহমেদ টিটু (নারায়ণগঞ্জ)। এই ক্যাটাগরিতে সিলেট বিভাগে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ܫনির্বাচিত হয়েছেন শফিউল আলম চৌধুরী নাদেল। চট্টগ্রাম বিভাগ থেᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚকে পরিচালক হয়েছেন আকরাম খান ও আ জ ম নাসির। 

খুলনা বিভাগ থেকে প🥂রিচালক হয়েছেন শেখ সোহেল। এছাড়া খুলনার বিভাগের প্রতিনিধি হয়েছেন কাজী ইনাম আহমেদ। 

বরিশাল বিভাগ থেকে আবারও পরিচালক হয়েছেন আলমগীর খান। রংপুর বিভাগ থেকে আনুয়ারুল ইসলাম। রাজশাহী বিভাগে খালেদ মাসুদ পাইলটকে হারিয়ে পরিচালক নির্বাচিত হয়েছেন সাইফুল আলম স্ব💛পন।

ক্যাটাগরি-৩তে ক্রিকেট সংগঠক নাজমুল 🦋আবেদীন ফাহিমকে হারিয়ে পরিচালক 🔜নির্বাচিত হয়েছেন খালেদ মাহমুদ সুজন।

Link copied!