• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তাসকিনকে প্রশংসায় ভাসালেন হার্শা ভোগলে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৯, ২০২২, ০৬:৩৯ পিএম
তাসকিনকে প্রশংসায় ভাসালেন হার্শা ভোগলে
ছবি সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার মাটিতে ঐতিহাসিক এক জয় তুলে নিয়েছে টিম বাংলাদেশ। ৩৮ রানের জয়ে প্রোটিয়াদের বিপক্ষে তাদের মাটিতে টাইগারদের ২০ বছরের ক্ষুধার অবসান হয়। এই জয়ে বল হাতে বড় অবদান রাখেন বাংলাদেশি ফাস্ট বোলার তাসকিন আহমেদ। ইনজুরি কাটিয়ে গত বছর জাতীয় দলে ফেরার পর থেকেই পারফর্ম করে যাচ্ছেন ডানহাতি এই পেসার। এবার তাকে নিয়ে প𒐪্রশংসায় ভাসলেন ভারতীয় ক্রিকেট বিশ্লেষক ও ধারাভাষ্যকার হার্শা ভোগলে।

শনিবার (১৯ মার্চ) সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে বাংলাদেশের জয় ও তাসকিনের দুর্দান্ত পারফরম্যান্স নিয়ে পোস্ট করেন হার্শা ভোগলে। 
তিনি লিখেছেন, ‘‘বাংলাদেশের জন্য দারুণ ফল। আশা করি, তাসকিন যে প্রতিশ্রুতি দেখিয়েছে, তা পূরণ করতে পারবে। তাসকিন ও চামিরা তাদের জাতীয় দলেꦇর খুব গুরুত্বপূর্ণ খেলোয়াড় এবং সাকিব যখন তিনে ব্যাট করে তখন বাংলাদেশ আরও শক্তিশালী হয়।’’

হার্শা আরও বলেন, ‘আমি আগেও বলেছি, তাসকিন ও চামিরা যথাক্রমে বাংলাদেশ ও শ্রী🧸লঙ্কার বোলিং আক্রমণকে কীভাবে নেতৃত্ব দিতে পারে। কারণ, তাদের পেস আছে। তাদের এভাবে আরও বেশি খেলা উচিত।&rsqu🔴o;

আফ্রিকার মাটিতে জয়টি পেতে ১৯ ম্যাচ অপেক্ষা করতে✤ হলেও দলগত পারফরম্যান্সে বিজয়ীর বেশে মাঠ ছাড়ে টাইগাররা। সেই সাথে বিশ্বকাপ🦂 সুপার লিগে নিজেদের অবস্থান আরও মজবুত করল তামিম ইকবালের নেতৃত্বাধীন বাংলাদেশ। 

সিরিজের দ্বিতীয় ম্যাচ জোহানেসবার্গে আগামীকাল রোববার (২০ মার্চ) বাংলাদেশ সময় দুপুর ২টায় অনুষ্ঠিত হবে। বাংলাদেশ দল চাইবে এই ম্যাচে জয় তুলে প্রথমবার দক্ষিণ আফ্রিকার মাটিতে সিরিজ জয়ের স্বাদ পেতে। অন্যদিকে প্রোটিয়ারা সিরিজে টিকে থাকতে বাংলাদেশকে চেপে ধরতে চাইবে। এসব প্রশ্নের সমাধান হয়ত কালই হয়ে যাবে জোহানেসবার্গের সবুজ ๊গালিচায়। 

Link copied!