• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রফি জয়ের অনুভূতি কেমন অজি ক্রিকেটারদের?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৫, ২০২১, ০২:৪৪ পিএম
ট্রফি জয়ের অনুভূতি কেমন অজি ক্রিকেটারদের?

অস্ট্রেলিয়া প্রথমবারের মতো টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা নিজেদের ঘরে তুলেছে। রোববার (১৪ নভেম্বর) নিউজ🎃িল্যান্ডের বিপক্ষে  ফাইনালে ৮ উইকেটে জয়লাভ করেছে তারা। অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের কাছে এই শিরোপা জয়ꦗের অনুভূতি কেমন বা অর্থই বা কী- জেনে নিই।

ম্যাথু ওয়েড: লোকে📖 আমাদের ওপর আশা ছেড়েই দিয়েছিল। যখন বিশ্বকাপ শুরু হয় তখন কেউ হয়তো ভাবেনি আমরাই ফাইনালে জিতব। সত্যিই এꦐটা দারুণ কিছু, অবশ্যই বিশেষ।

মার্কাস স্♔টয়নিস: আমি দলের সদস্যদের জন্য গর্বিত। আমি এই দলের সঙ্গে খেলা চালিয়ে যেতে অপেক্ষা করতে পারি না। মার্শের জন্য আমরা খুব খুশি।

অ্যাডাম জাম্পা: আমি শুধু আমার সামর্থ্যের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি। আমি জানতা🔯ম উইকেট খুব কম হবে। আমি ভালো সময়ে বোলিং করেছি। দলের যখন প্রয়োজন, তখন উইকেট পেতে চেষ্টা করেছি। আমার সামর্থ্যের সবটুকুই দিয়েছি।

গ্লেন ম্যাক্সওয়েল: তিনি (জাম্পা) দীর্ঘ সময় ধরে ওয়ানডে ক্রিকেটের পাশাপাশি এই ফরম্যাটেও একজন সুপারস্টার। আমি ত𓆉াকে (মেলবোর্ন) স্টারসে পেয়ে খুশি হয়েছি এবং তাকে দীর্ঘ সময় ধরে তার কাজ করতে দে⛄খেছি। লেগস্পিনার হিসেবে গত তিন বছর ধরে সে এতটা ভালো করছে, আমি মনে করি না পৃথিবীতে এর চেয়ে ভালো কেউ আছে।

স্টিভেন꧅ স্মিথ:💧 এই জয়ের মানে অনেক কিছু। আমরা দীর্ঘদিন ধরে কঠোর পরিশ্রম করেছি। এটি এমন একটি ট্রফি যা আমাদের হাতে দীর্ঘ সময় ধরা দেয়নি। তাই সতীর্থদের সাথে এখানে থাকা এবং সেই ট্রফি বাড়িতে নিয়ে যেতে পারাটা সম্মানের, এটা অন্যরকম।

জশ হ্যাজেলউড: সবসময় চাপ থাকে। কিন্তু আমরা সত্যিই ভালো শুরু করেছি, আমরা পাওয়ার প্লে ধরে রেখেছিলাম আমার মনে হয় ৪০ এর কাছাকাছি। সেখানে কিছু বেশ ভালো প্রচেষ্ট♌া ছিল। আমরা দেখেছি উইকেট বেশ ভালো এবং আমাদের ছেলেদের কাছ থেকে ব্যতিক্রমী রান তাড়া উপভোগ করেছি।

প্যাট কামিন্স: আমরা বেশ প্রশংসায় ভাসছি। অনেক 𓄧মানুষের সমর্থন পাচ্ছি। সত্যিই, এটি দুর্দান্ত অনুভূতি।

মিচেল স্টার্ক: আমরা এখানে দুর্দান্ত সময় কাটিয়েছি, মাঠের বাহিরেও। আমি মনে করি যে, আমরা যেভাবে আমাদের ক্রিকেট খেলেছি তাতে এটি আমা𒉰দের অর্জন। আমরা সবাই অবদান রেখেছি মাঠের বাইরে ও মাঠে। গ্রুপের ঘনিষ্ঠতাই এই টুর্নামেন্টের মাধ্যমে আমাদের সাফল্য এনে দিয়েছে।

Link copied!