• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টিকিট কেটেও দেখতে পারলেন না পাক-আফগান ম্যাচ 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১, ০২:০৪ পিএম
টিকিট কেটেও দেখতে পারলেন না পাক-আফগান ম্যাচ 

শুক্রবার (২৯ অক্টোবর) বিশ্বকাপের সুপার টুয়েলভের ম্যাচে মুখোমুখি হয়েছিল দুই প্রতিবেশী দেশ পাকিস্তান ও আফগানিস্তান। এই ম্যাচে শেষের দিকে আসিফ আলীর ঝড়ো ইনিংসে ম্যাচ নিজেদের করে 🌟নেয় বাবর আজমরা। তবে এ ম্যাচে পাকিস্তানের জয়কে ছাপিয়ে আলোচনায় এসেছে দর্শক ইস্যু। কারণ, টিকিট থাকা সত্ত্বেও খেলা দেখতে মাঠে ঢুকতে পারেননি কিছু দর্শক।

টিকেট কেটেও মাঠে ঢুকে খেলা দেখতে না পারায় ক্ষোভ ঝেড়েছেন কয়েকজন দর্শক। এমন ঘ💃টনায় দুঃখ প𝐆্রকাশ করে ক্ষমা চেয়েছেন বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা আইসিসি। আর কেন এমন হয়েছে তার জন্য তদন্তের নির্দেশ দিয়েছে আইসিসি। 

পাক-আফগান ম্যাচের জন্য বাড়তি ন🧸িরাপত্তার ব্যবস্থা নিয়েছিল আইসিসি। তাই নামানো হয়েছিল ঘোড়সওয়ার পুলিশ। আইসিসির নিয়ম অনুযায়ী মাঠে বসে ৭০ শতাংশ দর্শক উপভোগ কর🍌তে পারবেন খেলা। আর এ ম্যাচের ৭০ শতাংশ টিকেটই কিনে ফেলেছিল ক্রীড়া ভক্তরা। তারপরেও বৈধ টিকিট নিয়েও মাঠে ঢুকতে পারেননি কয়েকজন দর্শক। 

এক বিবৃতিতে আইসিসির পক্ষ থেকে জানানো হয়েছে, "পাকিস্তান ও আফগানিস্তান ম্যাচের জন্য ১৬ হাজার টিকিট বিক্রি করা হয়েছিল। তবু হাজার হাজার দর্শক টিকিট ছাড়াই দুবাই সಞ্টেডিয়ামে ঢোকার চেষ্টা করেন। দুবাই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। মাঠের ভিতরে যারা রয়েছেন তাদের সুরক্ষা দেওয়ার জন্য স্টেডিয়ামের সব দরজা বন্ধ করে দেওয়া হয়েছে।"

আমিরশাহি ক্রিকেট বোর্ডকে তদন্তের 💧নির্দেশ দিয়েছে আইসিসি। ভবিষ্যতে যাতে এরকম না ঘটে সেই দিকেও নজর দেওয়ার নির্দেশ দিয়েছে তারা। 

বৈধ টিকিট থাকার পরেও মাঠে ঢুকতে না পারা দর্শকদের কাছে ক্ষমা চেয়েছে আইসিসি, বিসিসিআই এবং ﷽আমিরশাহি ক্রিকেট বোর্ড। টিকিট বণ্টনকারী সংস্থার সঙ্গে যোগাযোগ করতে বলা হয়েছে তাদের।

Link copied!