• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে নেই তামিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৩১, ২০২২, ০১:৩৮ পিএম
টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ, একাদশে নেই তামিম
ছবি সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তাদ💦ের মাটিতে প্রথম জয়ের সঙ্গে ওয়ানডে সিরিজ জয়ের পর এবার লক্ষ্য টেস্ট সিরিজে। 💞সাদা পোশাকে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে টিম বাংলাদেশ। বছরের শুরুতে ক্রাইস্টচার্চে নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্টে ঐতিহাসিক জয় বাড়তি আত্মবিশ্বাস জোগাচ্ছে টাইগার শিবিরে।

বৃহস্ꦓপতিবার (৩১ মার্চ) ডারবানের কিংসমিডে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি শুরু হবে দুপুর ২টায়।

দেশসেরা ওপেনার তামিম ইকবালের এ ম্য♉াচ দিয়ে টেস্ট সংস্করণে ফ🍃েরার কথা থাকলেও তাকে পাচ্ছে না টাইগাররা। পেটের সমস্যার ভুগছেন বাঁহাতি টপ অর্ডার এই ব্যাটার। তার জায়গায় দলে ফিরেছেন শাদমান ইসলাম। এছাড়া পেসার শরীফুল ইসলামও খেলছেন এই ম্যাচে। তার জায়গায় খেলছেন পেসার খালেদ আহমেদ।

স্বাগতিকদের চেয়ে অভিজ্ঞ ꦗদল ন🐷িয়ে মাঠে নামার সুযোগ ছিল বাংলাদেশ দলের। তবে ওপেনার তামিম না থাকায় ওই সুযোগ নিতে পারলো না বাংলাদেশ।

দক্ষিণ আফ্রিকা পাঁচ ব𒉰োলার নিয়ে দল সাজিয়েছে। দুই স্পিনার ও𓃲 তিন পেসার নিয়েছে তারা। তবে বাংলাদেশ একাদশ সাজিয়েছে এক স্পিনার ও তিন পেসার নিয়ে।

বাংলাদেশ একাদশ : শাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, মুমিনুল হক (অ🃏ধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, লিটন দাস (উইকেটকিপার), ইয়াসির আলী, মেহেদি হাসান, তাসকিন আহমেদ, খালেদ আহমেদ ও এবাদত হোসেন।

 
দক্ষিণ আফ্রিকা একাদশ :꧟ ডিন এলগার (অধিনায়ক), সারেল এরউই, কিগান পিটারসেন, টেম্বা বাভুমা, রায়ান রিকেলটন, কাইল ভেরেইন (উইকেটকিপা꧋র), উইয়ান মুল্ডার, কেশব মহারাজ, সাইমন হার্মার, লিজাদ উইলিয়ামস ও ডুয়ান অলিভিয়ার।

Link copied!