• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ওয়েস্ট ইন্ডিজে টেস্ট খেলা হচ্ছে না তাসকিনের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৬, ২০২২, ০২:০৭ পিএম
ওয়েস্ট ইন্ডিজে টেস্ট খেলা হচ্ছে না তাসকিনের
ফাইল ছবি

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে আসন্ন দুই ম্যাচ টেস্ট সিরিজে খেলতে পারবেন না চোটে পড়া বাংলাদেশের পেস বোলার তাসকিন আহমেদ। ২৭ বছর বয়সী ডা෴নহাতি এই বোলার গত দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রথম টেস্টে কাঁধের চোটে পড়েছিলেন। যার কারণে সেই সময় পোর্ট এলিজাবেথ টেস্টে খেলা হয়নি তার। আর ইংল্যান্ডে চিকিৎসার জন্য চলমান শ্রীলঙ্কার🍃 বিরুদ্ধে সিরিজ থেকেও দেশসেরা এই পেসারকে বাদ দেয়া হয়।

𝓡সোমবার (১৬ মে) বাংলাদেস෴ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরী ক্রিকেটের জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

বিসিবির এই চিকিৎসক মনে করেন, তাসকিনকে ইনজুরি থেকে সেরে উঠতে চার থেকে ছয় সপ্তাহ💦ের পুনর্বাসন꧙ করতে হবে, যা আগামী ২০ বা ২২ মে থেকে শুরু হবে।

ক্রিকবাজ তিনি জানান, ‍‍`‍‍`আমরা আগামী চার সপ্তাহের জন্য রক্ষণশীল ব্যবস্থাপনার জন্য যাব এবং দেখব কী হয়।‍‍`‍‍` তিনি পুরো সিরিজ মিস করবেন কিনা আমরা নিশ্চিত হতে পারছি না। আমরা সিরিজের এক মাস আগে বলতে পারব না তাকে বাদ দেওয়া হবে কিনা। দলটি জুনের প্রথম সপ্তাহে চলে যাবে তাইܫ এটা হতে পারে যে আমরা সংক্ষিপ্ত সংস্ღকরণের জন্য তার অন্তর্ভুক্তির কথা ভাবব।"

ক্যারাবিয়ান দ্বীপপুঞ্জে বাংলাদেশ দল দুটি টেস্ট, তিনটি ওয়ানডে এবং তিনটি 🐈টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। এজন্য আগামী ৬ জুন ওয়েস্ট ইন্ডিজ সফরে যাওয়ার কথা বা𝔉ংলাদেশ দলের।

খসড়া সফর অনুসারে, অ্য🐲ান্টিগায় উদ্বোধনী টেস্ট ম্যাচ শুরু হবে ১৬ জুন এবং দ্বিতীয় টেস্টটি সেন্ট লুসিয়ায় শুরু হবে ২৪ জুন।

সম্প্রতি লন্ডনে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন তাসকিন। "আমি মনে করি কবে পাওয়া যাবে তা বলা খুব তাড়াতাড়ি কারণ সবকিছুই আমার উন্নতির উপর নির্ভর ক💞রবে তবে আমি যত তাড়াতাড়ি সম্ভব আবার খেলতে আগ্রহী," তিনি বলেছিলেন।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের সাদা বলের অংশটি শুরু হবে টি-টোয়েন্টি দিয়ে। প্রথম দুটি টি-টোয়েন্টি যথাক্রমে ২ এবং ৩ জুলাই ডোমিনিকাতে এবং তৃতীয়টি ৭ জুলাই গায়ানায় খেলা হবে﷽। এই মাঠেই ওয়ানডে সিরিজের ৩টি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ১০, ১৩ এবং ১৬ জুলাই।

Link copied!