• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এস্তোনিয়ার বিপক্ষে আর্জেন্টিনা দলে ৯ পরিবর্তন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৪, ২০২২, ০৩:২৫ পিএম
এস্তোনিয়ার বিপক্ষে আর্জেন্টিনা দলে ৯ পরিবর্তন
ছবি সংগৃহীত

কোপা আমেরিকা জয়ের পর ইউরো চ্যাম্পিয়ন ইতালিকে হারিয়ে ফাইনালিসিমাও নিজেদের ঘরে তুলেছেন আর্জ𝔍েন্টিনা ফুটবল দল। এই জয়ে টানা ৩২ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড গড়েছে লিওনেল মেসিরা। এবার ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে এস্তোনিয়ার বিপক্ষে খেলবে আলবিসে🦩লেস্তেরা।

আগামীকাল রোববার (৫ জুন) বাংলাদেশ সময় দিবাগত রাত ১২টায় এস্তোনিয়া-আর্জেন্টিনা ম্যাচটি স্পেনের প্যাম্পলোনায় অনুষ্ঠিত 𒈔হবে।

আসন্ন কাতার বিশ্বকাপের আগে নিজেদের বেঞ্চের শক্তি পরখ করে নিতে এই ম্যাচে একগাদা পরিবর্তনের আভাস দিয়েছেন আর্জেন্টি🍌নার কোচ লিওনেল স্কালোনি। অধিনায়ক লিওনেল মেসি ও গুইদো রদ্রিগেজকে শুরুর❀ একাদশে রেখে দলের বাকি সবাইকে বিশ্রামে রাখতে পারেন তিনি।

এদিকে হাঁটুর ইনজুরিতে পড়ে আগেই ছিটকে গেছেণ দলের এক নম্বর গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। পাশাপꦇাশি ইনজুরির কারণে এস্তোনিয়ার বিপক্ষে খেলতে পারবেন না মিডফিল🍰্ডার লেয়ান্দ্র পারেদেস ও ফরোয়ার্ড অ্যাঞ্জেল কোররেয়া।

এছাড়🍰া ইতালির বিপক্ষে খেলা দলের অন্যদেরও শুরুর একাদশে রাখছেন না স্কালোনি। ফ🌞লে এই ম্যাচে অভিষেক হতে পারে মার্কো সেন্সির।

আর্জেন্টিনা সম্ভাব্য একাদশ: ফ্রাংকো আরমানি/জেরোনিমো রুল্লি, গনজালো মন্টিয়েল, জার্মান পেজ্জেল্লা, লিসান্দ্রো মার্টিনেজ/মার্কোস সেন্সি, মার্কোস আকুনা, এজেকুয়েল পালাসিওস, গুইদো রদ্রিগেজ/অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার, আলেজান্দ্রো গোমেজ/অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্🍷টার, লিওনেল মেসি, হোয়াকিন কোররেয়া/হুলিয়ান আলভারেজ ও নিকোলাস গঞ্জালেজ।

Link copied!