• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অস্ট্রেলিয়ার বিপক্ষেও অনিশ্চিত লিটন 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৫, ২০২১, ০৪:০০ পিএম
অস্ট্রেলিয়ার বিপক্ষেও অনিশ্চিত লিটন 

আজকের ম্যাচ🍌টি হওয়ার কথা ছিল শুধুমাত্র আনুষ্ঠানিকতার। কিন্তু বাংলাদেশ দলের ব্যাটিং ভরাডুবি দুই দলকেই সুযোগ করে দিয়েছে সিরিজ নিজেদের করে নেওয়ার। হারারেতে স্বাগতিক জিম্বাবুয়ে ও বাংলাদেশের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ এখন ১-১ এর সমতায়। অঘোষিত এ ফাইনাল ম্যাচে আজ মাঠে নামলেও টাইগাররা দলে পাচ্ছে না মারকুটে ব্যাটসম্যান লিটন দাসকে। এমনকি অস্ট্রেলিয়া সিরিজেও লিটনকে নিয়ে আছে শঙ্কা। 

লিটনের চোট অবশ্য ভোগাচ্ছে অনেকদিন থেকেই। শ্রীলঙ্কার বিপক্ষে দেশের মাটিতে শেষ ওয়ানডে এমনকি ঢাকা প্রিমিয়ার লিগেও বেশিরভাগ ম্যাচ খেলতে পারেননি। জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে ফিল্ডিং করতে গিয়ে চোটে পড়লে দ্বিতীয় টি-টোয়♏েন্টিতেও খেলা হয়নি লিটনের। আজ সিরিজ নির্ধারনী তৃতীয় ম্যাচেও খেলতে পারবেন না তিনি𒀰। 

জিম্বাবুয়ে থেকে দেশে ফেরার পরই চূড়ান্ত অবস্থা জানা যাবে লিটনের। বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীস চৌধুরী দেশের এক সংবাদ মাধ্যমকে এ ব্যাপারে বলেন, &lꦚdquo;ও (লিটন) বাঁ পায়ের থাইয়ে চোট পেয়েছে। আমরা আমাদের মতামত টিম ম্যানেজমেন্টকে জানিয়ে দিয়েছি। এতক্ষণে হয়তো তারা সিদ্ধান্ত নিয়েও ফেলেছে, খেলাবে কি খেলাবে না। আমাদের তরফ থেকে আমরা তার সর্বশেষ অবস্থা টিম ম্যানেজমেন্টকে জানিয়েছি, এখান সিদ্ধান্ত তারাই নিবে।”

অস্ট্রেলিয়া সিরিজে উইকেটরক্ষক এই ব্যাটসম্যানের খেলতে পারবেন কিনা তা জানিয়ে চিকিৎসক আরও বলেন, “আসলে আজকের ম্যাচ খেলছে কিনা সেটা প্রথম কথা। এরপর দেশে ফিরে আসলে আমরা আরও ভালোভাবে পর্যবেক্ষণ করবো এবং তখনই চূড়ান্তভাবে ꦑবলা যাবে♔ কয়দিন বিশ্রাম লাগবে কিংবা পুনর্বাসন প্রক্রিয়া কিভাবে চলবে।”

বাংলাদেশ ও জিম্বাবুয়ের তৃতীয় টি-টোয়েন্টি আজ রোববার বিকাল স💃াড়ে ৪ টায় অনুষ্ঠিত হ🐻বে। 

Link copied!