• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ফিলিপাইনে ট্রাক উল্টে শিশুসহ নিহত ১১


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ১৪, ২০২২, ০৯:৩৮ এএম
ফিলিপাইনে ট্রাক উল্টে শিশুসহ নিহত ১১

ফিলিপাইনের দক্ষিণাঞ্চলে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গ👍েলে শিশুসহ অন্তত ১১ জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। স্থানীয় সময় বৃহস্পতিবার দেশের পুলি𓆏শ বিষয়টি নিশ্চিত করেন।

বার্তা সংস্থা এএফপি জানায়, ট্রাকটির  চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এ দুর্ঘটনা ঘটে। বাসটি ১২ জানুয়ারি বুধবার বড়দিন উপলক্ষে আয়োজিত এক পার্টির উদ্দেশে মিন্দানাও দ্বীপের সমুদ্রসৈকতের একটি রিসোর্টে যাচ্ছিল। প্রায় ৫০ জন সেই ট্রাকে ছিলেন। কয়েকটি শিশুসহ আরও যাত্রী আহত🃏 হয়েছেন।

স্থানীয় পুলিশ জানায়, ট্রাক🅷টি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা থেকে ছিটকে🐼 পড়ে। একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে বাসটি উল্টে যায়।

বালিঙ্গাসাগ পৌর এলাকার পুলিশ প্রধান মেজর তিও🎃ডোরো ডি ওরো বলেন, নিহতদের মধ্যে তিন বছরের এক শিশু🏅 রয়েছে। এছাড়া আরও ১০ জন রয়েছেন।

মেজর ডি ওরো বলেন, মারাত্মক সড়ক দুর্ঘটনা ফিলিপাইনে সাধারণ ঘটনা। চালকরা প্রায়ই নিয়ম লঙ্ঘন করেন। যানবাহনের রক্ষণাবেক্ꦕষণ হয় না। এর মধ্যেই যানবাহন ওভারলোড করে গাড়ি চালায়। দুর্ঘটনাকবলিত ট্রাকটির চালক আহত হয়েছেন। তিনি চিকিৎসা নেওয়ার পরে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। তবে তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এর আগো ২০১৯ সালে পার্বত্য উত্তর ফিলিপাইনে ১৯ জন কৃষক নিহত হয়েছিলেন। ওই সময় তাদের বহনকারী 𒁏একটি ট্রাক এবং ধানের বীজের বস্তা গভীর গিরিখাতের নিচে তলিয়ে যায়।

Link copied!