• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আত্মহত্যা করতে চেয়েছিলেন দীপিকা, কিন্তু কেন?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৬, ২০২২, ০৫:২৭ পিএম
আত্মহত্যা করতে চেয়েছিলেন দীপিকা, কিন্তু কেন?

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শুধু বলিউড নয়, অভিনয়ের জাদু হলিউডেও দেখিয়েছেন তিনি। দুনিয়💟াজুড়ে রয়েছে তার অসংখ্য ভক্ত। শাহরুখ খানের নায়িকা হয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন সবার প্রিয় দীপু। নিজেকে তিনি ধীরে ধীরে পরিণত করেছেন একজন সুপারস্টার হিসেবে।

সেই নায়িকাই একদিন আত্মহত্যা করতে চেয়েছিলেন! শুনতে অবা👍ক লাগলেও কথাটি সত্য। কারণ এই তথ্য নিজেই জꦺানিয়েছেন দীপিকা।

বৃহস্পতিবার (৪ আগস্ট) মুম্বাইয়ের একটি অনুষ্ঠানে আসেন দীপিকা পাড়ুকোন। সেখꦇানেই ভারতীয় এক গণমাধ্যমে তিনি জানান কেন আত্মহত্যা করতে চাইতেন তিনি।

এ বিষয়ে আগেও কথা বলেছেন অভিনেত্রী। সেদিন ওই অনুষ্ঠানে বলেন, “হঠাৎ মনেꦰ হতো আত্মহত্যা করি। হঠাৎ করেই এটা মনে হতো। তখন আমি ক্যারিয়ারের বেশ উপরেই ছিলাম। সবকিছু ঠিকঠ﷽াক ছিল। কোনো কারণই ছিল না হতাশার। আমি নিজেও জানতাম না কেন ওরকম অনুভব করতাম।”

আরও পড়ুন: ‘কফি উইথ করন’-এ আসছেন না দীপিকা!

এ সময় অবিনেত্রী আরও বলেন, “কোনো কারণ ছাড়া কাঁদতে শুরু করতাম। এমনও দিন গেছে যখন আমি ঘুম থেকে উঠতে চাইতাম না। কারণ আমার মনে হত ঘুমিয়ে থাকলেই বেঁচে থাকবো। আমি সেসময় প্রায়ই আত্মহ📖ত্যার কথা ভাবতাম।”

আরও পড়ুন: রণবীরের যে স্বভাবে বিরক্ত দীপিকা!

দীপিকা আরও বলেন, “আমার পরিবার বেঙ্গালুরুতে থাকে। আমার কাছেও থাকে। কিন্তু মনে আছে একদিন যখন মা-বাবা ফিরে যাচ্ছিল বাড়িতে, আমি কেঁদে ফেলি। মা আমাকে জিজ্ঞেস করে কেন কাঁদছি, কোনো সমস্যা কি🔥না। আমার কাছে কোনো উত্তর ছিল না। কেন এমন হতো আমি নিজেও ♎জানতাম না।”

দীপিকা ‍‍`লাইভ লাভ লাফ‍‍` ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা। যা ভারতে মানসিক স্বাস্থ্য, বিশেষ করে বিষণ্নতা সম্পর্কে সচেতনতা তৈরি করে।
 

Link copied!