• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রক্তে রাঙা প্রেমের কিস্সা নিয়ে আসছেন পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ১১:১৭ এএম
রক্তে রাঙা প্রেমের কিস্সা নিয়ে আসছেন পরীমনি
রঙিলা কিতার পোস্টার , পরীমনি। ছবি: কোলাজ

রক্তে রাঙা প্রেমের কিস্সা ‘রঙিলা কিতাব’ ওয়েব সিরিজ নিয়ে আসছেন জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। আলোচিত এই নায়িকা সন্তান হওয়ার পর দীর্ঘদিন পর্দা থেকে দূরে ছিলেন । তবে গেল বছরের শেষ দিক থেকে আবারও নিয়মিত হয়েছেন কাজে। সিনেমার পাশাপাশি কাজ করছেন ওটিটিতেও। শিগগিরই মুক্তি পাবে ꦫতার অভিনীত ওয়েব সিরিজ ‘রঙিলা কিতাব।’

কিংকর আহসানের উপন্যাস ‘রঙিলা কিতাব’-এর ছায়া অব🍒♍লম্বনে সাত পর্বের সিরিজটি নির্মাণ করেছেন নির্মাতা অনম বিশ্বাস। যৌথভাবে সিরিজের চিত্রনাট্য লিখেছেন অনম ও আশরাফুল আলম শাওন।

ওয়েব সিরিজটি আসছে অক্টোবরে স্ট্রিমিং হতে যাচ্ছে  ওটিটি প্ল্যাটফর্ম ‘🐓হইচই’-তে মুক্তি পꦚাবে। বুধবার সন্ধ্যায় প্ল্যাটফর্মটির ফেসবুক পেজে এ তথ্য জানানো হয়। এ সময় ‘রঙিলা কিতাব’-এর অফিশিয়াল পোস্টারও শেয়ার করা হয়। ট্যাগলাইনে উল্লেখ করা হয়, ‘রক্তে রাঙা প্রেমের কিস্সা’!

‘রঙিলা কিতাব’-এ পরীমণির বিপরীতেꦿ অভিনয় ✱করেছেন মোস্তাফিজুর নূর ইমরান। বিভিন্ন চরিত্রে আরও আছেন শ্যামল মাওলা, ফজলুর রহমান বাবু, জিয়াউল হক পলাশসহ আরও অনেকে।

ওয়েব সিরিজটিไতে একজন গ্যাংস্টারের স্ত্রীর চরিত্রে দেখা যাবে পরীমণিকে। এর আগে গত ৮ আগস্ট সিরিজটি মুক্তির কথা থাকলেও বাংলাদেশের আন্দোলন পরিস্থিতি বিবেচনায় মুক্তির সিদ্ধান্ত থেকে পিছিয়ে দেওয়া হয়।

Link copied!