• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘তোমার শূন্যতা কখনো পূরণ হবে না’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৩:৪৪ পিএম
‘তোমার শূন্যতা কখনো পূরণ হবে না’
মায়ের সঙ্গে অপু বিশ্বাস। ছবি: সংগৃহীত

জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাসের মা নেই আজ চার বছর হয়েছে। মাকে স্মরণ করে আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন এই নায়িকা। ফেসবুক স্ট্যাটাসে অপু বিশ্বাস লিখেছেন, ‘চার বছর পেরিয়ে গেল, মা আমাকে ছেড়ে চলে গেছেন। কিন্তু মায়ের উপস্থিতি আমি প্রতিটি মুহূর্তে, প্রতিটি ন⛦িঃশ্বাসে আজও অনুভব করি। জীবনের প্রতিটি বাঁকে মা আমার পাশে থাকতেন, তার শিক্ষায় আমরা বড় হয়েছি। আজ তিনি শারীরিকভাবে আমাদের মাঝে নেই, কিন্তু তার আদর্শ, তার মূল্যবোধ, এবং তার শেখানো কথাগুলো আমার জীবনের প্রতিটি কাজে পথপ্রদর্শক হিসেবে রয়ে গেছে।’

মায়ের স্মৃতির প্রতি বিনম্ꦦর শ্রদ্ধাজানিয়ে এই নায়িকা লিখেছেন, “িমায়ের স্মৃতির প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। তিনি যেখানে আছেন, সেখান থেকেই আমাদের দিকে চেয়ে আছেন, আমাদের মঙ্গল কামনা করছেন। মা, তোমাকে খুব মিস করি। তোমার শূন্যতা কখনো পূরণ হবে না। কিন্তু তোমার স্মৃতি আমাকে সাহস দেয়, এগিয়ে চলার প্রেরণা দেয়। তুমি চিরকাল আমাদের হৃদয়ে অমর হয়ে থাকবে।”

প্রসঙ্গত, ২০২০ সালের ১৮ সেপ্টেম্বর দিনগত রাত দেড়টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের আইসিইউতে চিকღিৎসাধীন অবস্থায় মারা যান অপু বিশ্বাসের মা শেফালি বিশ্বাস। এর কয়েক দিন আগে তিনি স্ট্রোক করেন।

অভিনেত্রী অপু বিশ্বাস এক দশকের বেশি সময়ে প্রায় ১০০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন। দর্শকদের উপহার দিয়েছেন বেশ কিছু ব্যবসাসফল সিনেমা। নায়িকার বাইর✨েও বিভিন্ন সময়ে মানবিক পরিচয়ে হাজির হতে দেখা যায় তাকে। এবার স্মরণকালের ভয়াবহ বন্যায় বিপর্যস্তদের পাশে এসে দাঁড়িয়েছেন তিনি। টিএসসির ত্রাণ তহবিলে অর্থ সহায়তা দিয়েছেন এই অভিনেত্রী।

Link copied!