• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আনসারের ৩ ঊর্ধ্বতন কর্মকর্তা বরখাস্ত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০২:৩৮ পিএম
আনসারের ৩ ঊর্ধ্বতন কর্মকর্তা বরখাস্ত
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর লোগো। ছবি : সংগৃহীত

নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগে বাংলাদে🥀শ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর উপ-মহাপরিচালক ও দুইজন পরিচালক পদমর্যাদার কর্মকর্তাকে সাময়💞িক বরখাস্ত করা হয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের আনসার শাখা-১ থেকে জারি করা সিনিয়র সচিব ড. মোহাম্মদ আবদুল মোমেনের সই 💮করা পৃথক তিনটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়🏅েছে।

সাময়িক বরখাস্ত হওয়া কর্মকর্তারা হলেন, বরিশাল রেঞ্জের উপ-মহাপরিচালক ফখরুল আলম, শ্রীমঙ্গলের কালাপুর ২৪ আꦓনসার ব্যাটালিয়নের পরিচালক মুহাম্মদ মেহেদী হাসান এꦏবং কাপ্তাই শিলছড়ির ৩৫ আনসারের পরিচালক সৈয়দ ইফতেহার আলী।

প্রজ্ঞাপনে বলা হয়, সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা, ২০১৮ মোতাবেক নাশকতামূলক কর্মকাণ্ডের অভিযোগে বিভাগীয় কার্যধারা রুজুর সিদ্ধান্ত গৃহীত হয়েছে এবং অভিযোগের মাত্রা ও প্রকৃতি বিবেচনায় তাদের দায়িত্ব থেকে বিরত রাখার আবশ্যকতা রয়েছে। সেহেতু, সরকারি চাকরি আইন, ২০১৮ এর 🎐৩৯(১) ধারার বিধান অনুযায়ী 🐽তাদের ১৭ সেপ্টেম্বর থেকে সরকারি চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হলো।

প্রজ্ঞাপনে আরও বলা হয়, সাময়িক বরখাস্তকালীন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বরিশাল রেঞ্জের উপ-মহাপরিচালক মো. ফখরুল আলম ময়মনসিংহ রেঞ্জে, শ্রীমঙ্গলের কালাপুর ২৪ আনসার ব্যাটালিয়নের পরিচ🧜ালক মুহাম্মদ মেহেদী হাসান চট্টগ্রাম রেঞ্জে এবং কাপ্তাই শিলছড়ির ৩৫ আনসারের পরিচালক সৈয়দ ইফতেহার আলী রাজশাহী রেঞ্জে সংযুক্ত থাকবেন।

Link copied!