• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জুরি বোর্ডে স্থান পেয়ে উচ্ছ্বসিত ন্যান্সি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ১২:০৩ পিএম
জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জুরি বোর্ডে স্থান পেয়ে উচ্ছ্বসিত ন্যান্সি
নাজমুন মুনিরা ন্যান্সি । ছবি: সংগৃহীত

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী নাজ🌺মুন মুনিরা ন্যান্সি। শেখ হাসিনা সরকারের আমলে নানাভাবে উপেক্ষিত হলেও নতুন সরকার তাকে মূল্যায়ন করেছেন। এবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জুরি বোর্ডে স্থান পেলেন জনপ্রিয় এই সংগীত শিল্পী। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত ন্যান্সি।

ন্যান্‌সি বলেন, ‘এটা অবশ্যই ভালো লাগার বিষয়। ভীষণ সম্মানিতও বোধ করছি। কারণ এটি একটি গুরুত্বপূর্ণ জায়গা। ধন্যবাদ জানাচ্ছি সংশ্লিষ্ট সবাইকে যারা আমাকে এই কাজের জন্য উপযুক্ত মনে করেছেন। একইসঙ্গে দেশবাসীর কাছে দোয়া চাই। আমা൲র ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনের চেষ্টা করবো, এতটুকু বলতে পারি। আমি বিশ্বাস করি যে পরিবর্তন 🧜লক্ষ্য করা যাচ্ছে সার্বিকভাবে এটা দেশের জন্য মঙ্গল বয়ে আনবে।’

ন্যা𒀰ন্সি ছাড়াও জুরি বোর্ডে অন্যদের মধ্যে আছেন- গীতিকবি ও সুরকার প্রিন্স মাহমুদ, চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, অভিনেত্রী অপি করিম প্রমুখ।

জাতীয় চলচ♓্চিত্র পুরস্কার প্রদান-২০২৩ এ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র মূল্যায়নপূর্বক পুরস্কার প্রাপকদের নাম সুপারিশ করার জন্য ১৩ সদস্যের ‘জুরি বোর্ড’ পুনর্গঠন করা হয়েছে। এক প্রজ্ঞাপনের মাধ্যমে তা সম্প্রতি প্রকাশ করে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়।

আগামী দুই(২) ম💜াসের মধ্যে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ে প্রতিবেদন দাখিল করবে। যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

সঙ্গীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি গানের পাশাপাশি বিভিন্ন বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব থাকতে দেখা যায়। কোটা সংস্কার আন্দোলনে ছাত্র - জনতার পক্ষে স🃏রব ছিলেন এই গায়িকা।

নাজমুন মুনিরা ন্যান্সির সঙ্গীত জীবন শুরু হয় ২০০৬ সালে হৃদয়ের কথা চলচ্চিত্রের গান গেয়ে। ২০০৯ সালের তার প্রথম অ্যালবাম ভালোবাসা অধরা মুক্তি পায়। ২০১১ সালের প্রজাপতি চলচ্চিত্রের 🌱গানে কণ্ঠ দিয়ে তিনি প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন। এছাড়া মেরিল-প্রথম আলো পুরস্কার-এ ২০১০ থেকে ২০১৬ সাল পর্যন্ত টানা সাতবার তারকা জরিপে শ্রেষ্ঠ কণ্ঠশিল্পী (নারী) বিভাগে পুরস্কার অর্জন করেন। ন্যান্সির গ্রামের বাড়ি নেত্রকোণার সাতপাইতে।

Link copied!