• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঝোপের মধ্যে পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল অস্ত্র-গুলি


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৪:০৬ পিএম
ঝোপের মধ্যে পরিত্যক্ত অবস্থায় পড়ে ছিল অস্ত্র-গুলি

জয়পুরহাট সদর থানার অস্ত্রাগার থেকে ꧂লুট হওয়া একটি পিস্তল🌺 ও ৩৭টি গুলি উদ্ধার করেছে পুলিশ। বুধবার (১৮ সেপ্টেম্বর) জয়পুরহাটের পুলিশ সুপার (এসপি) মুহম্মদ আবদুল ওয়াহাব গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

এর আগে মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) রাতে জেলা শহরের দেবীপুর রেলগেটের পাশে একটি ঝোপের ভেতর থেকে এসব উদ্ধা🌳র করা 🐼হয়।

পুলিশ জান൲ায়, গত ৫ আগস্ট শেখ হাসিনা সরকারের পতনের পর সন্ধ্যায় বিক্ষুব্ধ লোকজন জয়পুরহাট সদর থানায় হামলা চালান। এতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ অন্য পুলিশ সদস্যরা থানায় অবরুদ্ধ হয়ে পড়েন। খবর পেয়ে সেনাবাহিনীর সদস্যরা এসে তাদের থানা থেকে নিরাপদ স্থানে সরিয়েꦆ নেন। এ সময় গুলিতে মেহেদি নামের এক যুবক মারা যান। বিক্ষুব্ধ লোকজন থানার ভেতরে ঢুকে ভাঙচুর ও লুটপাটের পর আগুন ধরিয়ে দেন। ওই দিন থানার অস্ত্রাগার থেকে ৪৪টি আগ্নেয়াস্ত্র লুট হয়। এর মধ্যে গত এক মাসে ৩৭টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়।

সম্প্রতি জেলা পুলিশের এসপি হিসেবে মুহম্মদ আবদুল ওয়াহাব যোগদানের পর লুট হওয়া অবশিষ্ট আগ্নেয়াস্ত্র উদ্ধারে জোর দেন। সম্প্রতি দুর্বৃত্তরা দেবীপুর রেলগেটের পাশে একটি ঝোপের ভেতর ১টি চায়না পিস্তল, ১টি ম্যাগাজিন ও ৩৭টি গুলি ফেলে রেখে চলে যায়। মঙ্গলবার রাতে খব🐟র পেয়ে পরিত্যক্ত অবস্থায় পিস্তল ও গুলি উদ্ধার করে পুলিশ।

এসপি আবদুল ওয়াহাব বলেন, সদর থানার লুট হওয়া একটি চায়না পিস্তল, ১টি  ম্যাগাজিন ও ৩৭টি গুলি উদ্ধার করা হয়েছে। এখনো পাঁচটি পিস্তল ও একটি চায়না রাইফেল উদ্ধার করা যায়নি। সেগুলো উদ্ধারের চেষ্টা চালাচ্ছে💦 পুলিশ।

Link copied!