• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চমক দিতে আবারো গাইলেন আলিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৫:০২ পিএম
চমক দিতে আবারো গাইলেন আলিয়া
আলিয়া ভাট। ছবি: সংগৃহীত

বলিউডের জনপ্রিয় নায়িকাদের মধ্যে অন্যতম আলিয়া ভাট। বক্স অফিস হিট একাধিক সিনেমা উপহার দিয়েছেন তিনি। গতবছর করণ জোহর পরিচালিত ‘রকি আর রানি কি প্রেম কাহানি’ সিনেমা দিয়ে নতুন করে নজর কাড়েন তিনি। এবার নতুন খবর দিলেন অভিনেত্রী। চমক দিতে ফের গা✅ন গাইলেন নায়িকা।

নিজের নতুন সিনেমা ‘জিগরা’র গানে কণ্ঠ দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি গানটি প্রকাশ হয়েছে। নানা কারণেই গানটি বিশেষ। গানে আলিয়ার সঙ্গে কণ্ঠ দিয়েছেন দি🍒লজিৎ দোসাঞ্জ। গানের ভিডিওতেও আছেন তারা দুজন।

এ গানের মাধ্যমে আট বছর পর একস𒅌ঙ্গে কাজ করলেন তারা। ২০১৬ সালে প্রশংসিত সিনেমা ‘উড়তা পাঞ্জাব’-এ দেখা গিয়েছিল তাদের।

সে সিনেমায় ‘এক কুড়ি’ শিরোনামের একটি গান রয়েছে, যা এখনো শ্রোতাদের মুগ্ধ করে। ওই গানের নামের সঙ্গে নতুন গানটির নামের

🃏 মিল রয়েছে। গানটি লিখেছেন হরমনজিৎ সিং, সংগীতায়োজনে মনপ্রীত সিং। গানের 🐲কথায় নারীর সংগ্রাম ও সাহসিকতার বিষয় উঠে এসেছে। আলিয়া-দিলজিতের সমন্বিত কণ্ঠ ও পারফরম্যান্স সাড়াও পাচ্ছে বেশ।

কেউ বলছেন, ‘দিলজিতের সঙ্গে মিলে আলিয়া আমাদের হৃꦰদয় জিতে নিয়েছেন’, আবার কারো মন্তব্য, ‘দিলজিতের এনার্জির সঙ্গে আলিয়ার কণ্ঠ দারুণভাবে মিলে গেছে।’ ‘জিগরা’ নির্মাণ করেছেন ভাসান বালা।

ভাই-বোনের ভালোবাসা ও মমতার বন্ধন স্পর্শকাতর উপায়ে তুলে ধ🅰রেছেন নির্মাতা। ভাইকে রক্ষা করার জন্য বোন কী করতে পারে, কত ঝুঁকি নিতে পারে, সেটা দেখা যাবে সিনেমাতে। ট্রেলারে তেমনই আভাস মিলেছে।

প্রকাশের পর ৯ দিনে ট্র🦂েলারটির ভিউ হয়েছে তিন কোটি ৭০ লাখের বেশি। মসলাদার সিনেমার বাইরে এ রকম সাড়া সচরাচর দেখা যায় না। সিনেমাতে আলিয়ার ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন বেদাং রায়না। প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে ১১ অক্টোবর।

Link copied!