• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জীবনে এসব হয়, যা ক্ষতি হওয়ার হয়েছে : প্রভা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০৩:২৫ পিএম
জীবনে এসব হয়, যা ক্ষতি হওয়ার হয়েছে : প্রভা
সাদিয়া জাহান প্রভা

অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা একসময় অভিনয়ে তুমুল ব্💎যস্ততায় সময় কাটালেও এখন খুব একটা পর্দায় তেমন দেখা যায় না। ব্যক্তিজীবনে নান🌊া চড়াই-উতরাইয়ের মধ্যে দিয়ে যেতে হয়েছে তাকে। যে কারণে পর্দায় এখন আর নিয়মিত দেখা মেলে না তার। 

তবে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব এই তারকা। নিজের জীবনের বিভিন্ন মুহূর্ত, ভাবনাগুলো ভক্তদের সঙ্গে সেখানেই꧋ ভাগ 𝔉করে নেন তিনি। 

সম্প্রতি ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন প্রভা꧑। যেসব ছবির সঙ্গে জীবন নিয়ে নিজের উপলব্ধির কথা শেয়ার করেছেন অভিনেত্রী। 

প্রভার কথায়, “আমার দিকের গল্প আর কখনো বলার প্রয়োজন হবে না। শুধু বলতে চাই, যা ক্ষতি হওয়ার হয়েছে। জীবনে এসব হয়, আমাদের এখানে কিছুই করার থাকে না। সম্ভবত এটা বেশি গুরুত্বপূর্ণ,  আমি সকল ব্যথা থেকꦛে𝓰 সেরে উঠেছি এবং এগিয়ে যাচ্ছি।’

যা ক্ষতি হওয়ার হয়েছে, আমি সেরে উঠেছি : প্রভা
প্রভা তার স্ট্যাটাসে আরও লেখেন, “আমি যথেষ্ট করেছি, এটাই সত্যি এবং বর্তমানে ঠিক আছি। আমি শুধু বুঝতে পারলাম, কোনো কিছু কম মেনে নিয়ে থাকতে পারব না। কারণ, আমি এটা ডিজার্ভ করি না। সে কারণে আমি নিজেকে ভালো রাখার সুযোগ করে দিলাম কাউকে চলে যেতে দিয়ে। এবার আমি আমার জয়টা নিশ্চিত করব।”
সবশেষ প্রভা লেখেন, ‘যদি তুমিও এমনটাই মনে করো, আমি আশা করি একদিন তুমিও এটা ভেঙে ফেলতে পারবে এবং সেরে উঠতে পারবে।’
প্রভার সেই স্ট্যাটাসে ভক্তরাও নানা মন্তব্য করেছেন। কেউ অভিনেত্রীকে আবারও পর্দায় নিয়মিত দেখতে চেয়েছেন। কেউ আবার অতীত টেনেও কথা বলছেন। 
যদিও প্রভা সেꦗসবের মন্তব্যের কোনো জবাব দেননি। বর্তমানে কাজের ব্যস্ততা কমিয়ে নিজেকে নিয়েই যেন বেশি ব্যস্ত থাকছেন এই অভিনেত্রী। 

Link copied!