• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মধ্যরাতে ওটিটি কাঁপাবে শাকিবের ‘তুফান’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৪, ০১:৪৯ পিএম
মধ্যরাতে ওটিটি কাঁপাবে শাকিবের ‘তুফান’
তুফান সিনেমায় শাকিব খান। ছবি: ফেসবুক থেকে

মধ্যরাতে ওটিটিতে কাঁপাতে আসছে সুপারস্টার শাকিব খান অভিনীত বহুল আলোচত সিনেমা ‘তুফান’। আজ রাত ঠিক ১২টায় ঘরে বসেই দেখা যাবে ‘তুফান’ সিনেমা।  এমন খবর জানিয়ে📖ছে 💞দেশের জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম চরকি!

চরকিতে সাধারণ কোনো কন্টেন্ট স্ট্রিমিং হয় সপ্তাহের বৃহস্পতিবার রাত ৮টায়, কিন্তু সিনেমা ‘তুফান’ এর ক্ষেত্রে হচ্ছে ব্যতিক্রম। জানা গেছে, সিনেমাটি একই সঙ্গে ভারতীয় ওটিটি 𒐪প্লাটফর্ম হইচইতেও মুক্তি পেতে যাচ্ছে। ধারণা করা হচ্ছে, তাদের সাথে সꦜময় মিলিয়েই এ সিদ্ধান্ত।

চলতি বছর ঈদ𝐆ুল আজহায় বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছ🐷িল ‘তুফান’।

একে একে ভারত, অস্ট্রেলিয়া, মালয়েশিয়াসহ প্রায় ২০টি দেশে মুক্তি পেয়েছে সিনেমাটি। যেকোনো বাংলা সিনেমার জন্য বিশ্বব্যাপী মুক্তির ক্ষেত্রে তুফানই সবচেয়ে এগিয়ে। ওটিটিতে ‘তুফান’ মুক্তি বিষয়ে শাকিব খান বলেন, ‘তুফান’ নিয়ে আমরা প্রথম থেকেই খুব আশাবাদী ছিলাম যে, এটꦫা ব্যবসা সফল সিনেমা হবে। আমাদের দর্শক আমাদের ভুল প্রমাণ করেননি। প্রেক্ষাগৃহে যারা দেখতে পারেননি তাদের জন্য সুখবর হলো ১৯শে সেপ্টেম্বর হইচই ও চরকিতে ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে তুফান। দেখবেন নিশ্চয়। সেই সঙ্গে আমার দর꧑্শকের কাছে অনুরোধ থাকবে কোনো রকম অসৎ পন্থায় সিনেমাটি দেখবেন না। আশা করছি, দর্শক এবারো নিরাশ করবে না আমাদের।’

শাক🌞িব খানের সঙ্গে জুটি বেঁধে দীর্ঘদিন পর এ সিনেমায় ফিরেছেন মাসুমা রহমান নাবিলা। আরও রয়েছেন মিমি চক্রবর্তী। ছবিটিতে আরও অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী,𒀰 গাজী রাকায়েত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, হাসনাত রিপন, গাউসুল আলম শাওন, মানব সাচদেব প্রমুখ।

আদনান আদিব খান, রায়হান রাফির গল্পে, আদনান💃 আদিব খানের চিত্রনাট্যে ’তুফান’ সিনেমায় শাক൩িব খানকে দ্বৈত চরিত্রে দেখা গেছে। নায়কের বিপরীতে অভিনয় করেছেন ভারতের মিমি চক্রবর্তী এবং বাংলাদেশের নাবিলা।

Link copied!