• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাকিরার পোশাকের নিচে ভিডিও করার চেষ্টা, যা করলেন গায়িকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৪, ০৯:৫৪ এএম
শাকিরার পোশাকের নিচে ভিডিও করার চেষ্টা, যা করলেন গায়িকা

পরনে সিক্যুইনের শর্ট ড্রেস। খোলা এক ঢাল কোঁকড়ানো চুল। মঞ্চে নিজের নতুন গান ‘🃏সলটেরা’র সঙ্গে নাচছেন শাকিরা। চেনা মেজাজে ফ্লোরিডার এক নাইটক্লাবের মঞ্চে ধরা দিলেন গায়িকা। শাকিরার গানের সঙ্গে তাল মেলাচ্ছিলেন তার অনুরাগীরাও। কিন্তু কিছুক্ষণের মধ্যেই ছন্দপতন। মেজাজ হারিয়ে সটান মঞ্চ থেকে নেমে পড়লেন তিনি।

ঠিক কী ঘটেছিল? ঘটনার ভিডিও এই মুহূর্তে নেটপাড়ায় ঘুরছে। দেখা যাচ্ছে, নিজের গানের 🐻সঙ্গে মঞ্চে নাচছিলেন শাকিরা। হঠাৎই মুখের অভিব্যক্তি বদলে যায় শাকিরার। গায়িকা বুঝতে পারেন, এক অজ্ঞাতপরিচয় ব্যক্তি শাকিরার পোশাকের নিচের দিক থেকে ছবি তোলার চেষ্টা করছেন। বিষয়টি দেখতে পেয়েই মেজাজ হারান শাকিরা। ইশারা করে সেই দর্শককে জানান, পোশাকের নিচের দিকে নয় মুখের ছবি তুলুন। তারপরেই রেগে গিয়ে মঞ্চ থেকে নেমে পড়েন তিনি।

♔নেটিজেনরাও এই ঘটনার নিন্দায় সরব হন। কেউ লেখেন, “এটা সত্যিই খুব লজ্জার ঘটনা। মানবিকতা কি বিসর্জন দিয়েছে এরা?” আরেক জনের মন্তব্য, “শাকিরার মতো বড় শিল্পীও নিজের গানের সঙ্গে নাচতে পারবেন না! এটাও যৌন হেনস্থা। কী ছবি তোলার চেষ্ট✱া করছিল এই ব্যক্তি? সত্যিই পুরুষদের কিছু বলার নেই।”

আরেকজন লেখেন, “এরা শাকিরার পোশাকের নিচেꦍ ভিডিও করতে চাইছে! কী জঘন্য! খুব হতাশ হলাম। শিল্পীদের তো এটুকু সম্মান প্রাপ্য। যেখানে এত বড় শিল্পীদে꧂র নিরাপত্তা নেই, সেখানে সাধারণ মানুষ কী ভাবে সম্মানের আশা করবে।”

Link copied!