• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিখোঁজের ২ ঘণ্টা পর হাত-পা-মুখ বাঁধা অবস্থায় স্কুলছাত্র উদ্ধার


গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ১২:০১ পিএম
নিখোঁজের ২ ঘণ্টা পর হাত-পা-মুখ বাঁধা অবস্থায় স্কুলছাত্র উদ্ধার

গাইবান্ধার ফুলছড়𝓀িতে নিখোঁজের দুই ঘণ্টা পর হাত, পা ও মুখ বাঁধা অবস্থায় এক স্কু🍸লছাত্রকে উদ্ধার করেছেন স্থানীয়রা। 

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚউপজেলার কালাসোনা গ্রামে এ ঘটনা ঘটে। ওই স্কুলছাত্র গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। 

স্কুলছাত্র স্থানীয়দের মাধ্যমে উদ্ধার হওয়ার বিষ🌌য় নিশ্চিত করেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজিফুজ্জামান বসুনিয়া। 

উদ্ধার হওয়া স্কুল🍒ছাত্র ফুলছড়ি উপজেলার ফজলুপু🐽র ইউনিয়নের বাজে তেলকুপি এলাকার মঞ্জু মিয়ার ছেলে আকাশ (১১)। সে স্থানীয় চরকৃষ্ণমণি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র। 

এদিকে আকাশের পরিবারের দাবি, প্রতি🥃পক্ষরা শত্রুতাবশত আকাশকে হত্যার উদ্দেশ্যে হাত, পা ও ম🔜ুখ বেঁধে রাখে। 

উদ্ধার হওয়া স্কুলছাত্র෴ের চাচা মিলন মিয়া বলেন, “ভাতিজা আকাশ বুধবার মাগরিবের আজান হওয়ার সময় নিখোঁজ হয়। এর দুই ঘণ্টাপর চর কালাসোনার গ্রামে বালুচর থেকে তার হাত, পা ও মুখ বাঁধা অবস্🔥থায় চৌকিদার ও স্থানীয়রা উদ্ধার করে আমাদের খবর দেয়। আমরা তাকে নিয়ে কালিরবাজার থানায় যাই। থানা-পুলিশ চিকিৎসার জন্য তাকে হাসপাতালে পাঠায়। আমরা এখন গাইবান্ধা হাসপাতালে আছি।” 

ওসি রাজিফুজ্জামান বসুনিয়া বলেন, “এর আগে ওই এলাকায় একটি হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। উদ্ধার হওয়া স্কুলছাত্র হামলায় নিহত ব্যক্তির নাতি হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এসব কারণে তার হাত, পা ও মুখ বাঁধার ঘটনা 𒅌ঘটে থাকতে পারে। বিষয়টি খতিয়ে দেখছি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনি ব্যবস্ꦚথা নেওয়া হবে।”

Link copied!