• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘আলিয়া করন জোহরের কাছে, রণবীর রাশমিকার কাছে’!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২২, ২০২২, ০২:৪৭ পিএম
‘আলিয়া করন জোহরের কাছে, রণবীর রাশমিকার কাছে’!

সদ্যই বিয়ে সারলেন বলিউডের দুই সুপারস্টার আলিয়া ও রণবীর। তবে  বিয়ের পরেই দুইজন দুই গন্তব্যে। ‘আলিয়া ꧋করন জোহরের কাছে, রণবীর রাশমিকার কাছে’।

এমনটাই নিউজের শিরোনাম করে নেটিজেনদের বিদ্রুপের শিকার হয়েছেন ভারতীয় গণমাধ্যম। মূলত করন জোহরের সিনেমায় আলিয়া আর রাশমিকার মান্দানার বিপরীতে সন্দীপ রেড্ডি🌞🌃 ভাঙার‘ অ্যানিমেল’ সিনেমায় রণবীর অভিনয় করছেন। 

নেটিজেনদের বক্তব্য এমꦦন রসালো শিরোনাম দিয়ে খবর প্রকাশ করা এখন ভারতীয় বিনোদন গণমাধ্যমগুলো একটা নিত্তনৈমিত্তিক বিষয় হয়ে দাঁড়িয়েছে। তারা এর মাধ্যমে মূলত পাঠকের সঙ্গে প্রতারণা করছেন।

জানা গেছে, ‘অ্যানিমেল সিনেমায় রণবীরের সঙ্গে পরিণীতি চোপড়াকে নেওয়ার কথা ছিল। তবে শিডিউল না ꧙মেলার কারণে অভিনেত্রী সরে দাঁড়ান। তাই রণবীরের সঙ্গী হলেন রাশমিকা। তাদের সঙ্গে আরও থাকছেন অনিল কাপুর ও ববি দেওল।

আরো জানা যায়, পুরো অ্যাকশন🌜 ঘরানার সিনেমা হবে এটি। রণবীরকে এমন চরিত্রে সেভাবে কখনো দেখা যায়নি। তাছাড়া ভারতের ‘জাতীয় ক্রাশ’ হিসেবে পরিচিত রাশমিকার সঙ্গেও তার প্রথম রসায়ন হতে যাচ্ছে। সুতরাং ভক্তদের উচ্ছ্বাস কোনো অংশে কম নয়।

রণ𝓀বীর কাপুর সম্পন্ন করেছেন বহুল আলোচিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার কাজ। যেখানে তার বিপরীতে আছেন বাস্তব জীবনের স্ত্রী আলিয়া ভাট। আগা♒মী ৯ সেপ্টেম্বর এটি মুক্তি পাবে।

এদিকে করণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ ছবির শুটে ব্যস্ত সময় পার করছেন আলিয়া ভাট। 
 

Link copied!