• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘অ্যাম্বার হার্ড সারা জীবনই মিথ্যা বলে এসেছেন’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১, ২০২২, ০১:১২ পিএম
‘অ্যাম্বার হার্ড সারা জীবনই মিথ্যা বলে এসেছেন’

হলিউড অভিনেতা জনি ডেপ ও তার সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের মধ্যে মানহানি মামলার বিষয়টি সবার জানা। বহুল আলোচিত-সমালো💟চিত এই মামলার রায় ঘোষণা করা হলেও, এখনো শেষ হয়নি এ নিয়ে বিতর্ক। এদিকে হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ডের তথাকথিত স্বকামী (নার্সিসিস্ট) মনোভাব প্রসঙ্গে নতুন তথ্য প্রকাশ করলেন পেশাদার সাইকোথেরাপিস্ট।

ইউটিউব চ্যানেল ‍‍‘রাইজ বিℱয়ন্ড অ্যাবিউজ‍‍’ থেকে সাইকোথেরাপিস্ট অ্যাঞ্জেলিকা জানান, অ্যাম্বার হার্ড সারা জীবনই মিথ্যা কথা বলে এসেছেন! মামলার ঘটনায় জনসম্মুখে অ্যাম্বার হার্ডের আচরণের দিকে ইঙ্গিত করে সাইকোথেরাপিস্ট বলেন, “মামলার শুনানি চলাকালীন পুরো সময়টায় আমরা যা দেখেছি, তা থেকে বোঝাই যাচ্ছে যে অ্যাম্বার হার্ড অতি🐷মাত্রায় স্বকামী (নার্সিসিস্ট) এবং এটা তার জন্য একধরনের অসুখে পরিণত হয়েছে। তিনি বলেছেন যে মৃত্যুর আগপর্যন্ত তিনি নিজের দেওয়া সাক্ষ্যে অটল থাকবেন। স্বকামী ব্যক্তিদের একটা ব্যাপার হলো তারা মিথ্যা কথা বলে। তাদের জীবনের লক্ষ্য কী? মৃত্যুর আগপর্যন্ত মিথ্যা বলা।”

আরও পড়ুন: জনিকে ক্ষতিপূরণ দেওয়ার অর্থ নেই অ্যাম্বারের! 

অ্যাঞ্জেলিকা আরও বলেন, “একদম অল্প বয়স থেকেই তিনি (অ্যাম্বার হার্ড) এভাবেই চলছেন। তার ডিফেন্স মেকানিজম বা নিজেকে ▨প্রতিরক্ষার উপায় হলো মিথ্যা কথা বলা। মানসিক ও শারীরিক নির্যাতনের ফলে তিনি আজকের অ্যাম্বার হার্ড হয়ে উঠেছেন।”

আরও পড়ুন: অ্যাম্বারের দেওয়া উপহারের গাড়িতে আড়ি পেতেছিলেন ইলন মাস্ক!

নিজের কথার শেষ করার আগে তিনি আরও বলেন, “মিথ্যা বলা অ্যাম্বার হার্ডের সহজাত প্রবৃত্তি এবং তার জীবনযাপনের একটি উপায়। মামলার পুরো প্রক্রিয়াটি ছিল তার দিক থেকে একটি বড় মিথ্যা। আমাদের মতো অনেকেই, যারা সত্যিই গৃহ-সহিংসতার শিকার হয়েছেন, তারা অনেকেই এই কথার সঙ্গে একমত পোষণ করবেন।”
 

Link copied!