• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অ্যাম্বারের দেওয়া উপহারের গাড়িতে আড়ি পেতেছিলেন ইলন মাস্ক!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৪, ২০২২, ০৪:৩৮ পিএম
অ্যাম্বারের দেওয়া উপহারের গাড়িতে আড়ি পেতেছিলেন ইলন মাস্ক!

জনি ডেপের সঙ্গে বিচ্ছেদের পর বিশ্বের শীর্ষ ধনী ইলন মাস্কের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন অ্যাম্বার হার্ড। সম্পর্কে থাকাকালীন স্পেসএক্স- এর প্রতিষ্ঠাতার কাছ থেকে যে নানারকম মূল্যবান উপহার পেয়েছিলেন হার্ড। তবে অভিন꧂েত্রীকে উপহার দেওয়া টেসলা গাড়িতে নাকি আড়ি পেতেছিলেন ইলন মাস্ক!  

মাস্কের উপহার দেওয়া সেই গাড়িতে ছিল গোপন মাইক্রোফোন ও কাস্টম ফিটেড স্পাই গিয়ার।𒁏 আর মাস্ক সে গাড়িটি নিয়ন্ত্রণ করতেন। ব্রিটিশ গণমাধ্যম ডেইলি মেইলের প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। অভিনেত্রীর মা পেইজও বিষয়টি জানতেন। 

সম্প্রতি অ্যাম্বার হার্ডের বোন হুইটনির বান্ধবী জেনিফার হাওয়েল গণমাধ্যমকে এসব তথ্য জানান। জেনিফার  বলেন, “হুইটনির সঙ্গে দেখা করতে গিয়েছিলাম একদিন। সেদিন অ্যাম্বার হার্🌼ডের মা আমাকে জানান, ইলন মাস্ক অ্যাম্বার হার্ডকে যেই টেসলা গাড়ি উপহার দিয়েছেন, সেটির মধ্যে আড়ি পꦓাতার যন্ত্র খুঁজে পেয়েছেন অভিনেত্রী।”

এ প্রসঙ্গ🔴ে অভিনেত্রীর মা ไপেইজ জেনিফারকে আরও বলেন, “মূলত ইলন মাস্ক তার জীবনের ওপর নিয়ন্ত্রণ বজায় রাখতে চান। আর তাই এরকম অভদ্র আচরণ করেন। তারা দুজনে একত্রে যে ভ্রুণও তৈরি করেছেন, তার ওপর অধিকার নিয়ে অভিনেত্রীর সঙ্গে মাস্কের আইনি লড়াইও চলছিল।”

‍‍`অ্যাকুয়াম্যান‍‍` অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে থাকাকালীন তাকে টেসলার একটি মডেল এক্স গাড়ি উপহার দিয়েছিলেন ইলন মাস্ক। এক লাখ ৩০ হাজার মার্কিন ডলার মূল্যের এই বৈদ্যুতিক গাড়ি ঘণ্টায় সর্বোচ্চ ২৫০ কিলোমিটার গতি তুলতে পারে। প্রতি চার্জে ১২০০ অশ্বশক্তির এই গাড়িটি ৬২৮ কিলোমিটার পর্যন্ত চলতে পারে।
 

Link copied!