• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৬০ ক্রিকেটারকে নিয়ে পিসিবির বিশেষ অনুশীলন ক্যাম্প


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৪, ২০২২, ০৭:৪৪ পিএম
৬০ ক্রিকেটারকে নিয়ে পিসিবির বিশেষ অনুশীলন ক্যাম্প
ছবি সংগৃহীত

আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফরকে সামনে রেখে বিশাল এক অনুশীলন ক্যাম্প আয়োজন করতে যাচ্ছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। এই তালিকায় অনুশীলনের জন্য একসঙ্গে ৬০ ক্রিকেটারকে ক্যাম্পে ডেকেছে তারা। মূলত ক্যারাবিয়ানদের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজেඣর জন্য এ ক্যাম্পের আয়োজন করা হলেও অন্য ক্রিকেটারদের খেলার মধ্যে রাখতেই এই আয়োজন।  

আগামীকাল রোববার (১৫ মে) লাহোরের ন্♏যাশনাল হাই পারফরম্যান্স সেন্টারে শুরু হবে এই ক্যাম্প। তবে মোট খেলোয়াড়দের মধ্যে দꦰুই গ্রুপে ভাগ করে হবে এই অনুশীলন।

প্রথম গ্রুপের ২৭ ক্রিকেটারকে নিয়ে আগামীকাল থেকে শুরু হবে অনুশীলন। এই গ্রুপের খেলোয়াড়রা ২৫ মে পর্যন্ত অনুশীলন 🍬করবেন। আর বাকি ৩৩ ক্রিকেটারকে নিয়ে দ্বিতীয় অনুশ🃏ীলন পর্ব শুরু হবে ২৬ মে, যা চলবে ১০ জুন পর্যন্ত।

এদিকে পাকিস্তান ক্রিকেট বোর্ড চিন্তা করছে, তাদের কেন্দ্রীয় চুক্তির জন্য ক্রিকেটারদের তিন ভাগে ভাগ করবে। অর্থ্যাৎ, ফরম্যাটভিত্তিক চুক্তিভূক্ত খেলোয়াড়ের তালিকা🔯 তৈরি করবে।

পিসিবির মিডিয়া ডিরেক্টর সামিউল হাসান বলেন, ‘‘চুক্তিভূক্ত ক্রিক⛄েটারদের নিয়ে বেশ কয়েকটি বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সেখানে নেয়া সিদ্ধান্ত আগামী কয়েকদিনের মধ্যে প্রকাশ করা হবে।’’

এদিকে জুন মাসের ৮, ১০ এবং ১২ তারিখ অনুষ্ঠিত হবে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে পাকিস্তানের ওয়ানডে সিরিꦕজ। এই সিরিজের জন্য নির্বাচিত ক্রিকেটাররা রাওয়ালপিন্ডিতে আগামী ১ জুন থেকে আবার বিশেষ অনুশীলন করবে। তার মানে এই যে, প্রথম গ্রুপের ২৭ ক্রিকেটারের মধ্য থেকেই ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা করবে পিসিবি।

Link copied!