• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইপিএল ২০২২

হায়দ্রাবাদকে ১৭০ রানের লক্ষ্য লখনৌ জায়ান্টসের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৪, ২০২২, ০৯:৪৬ পিএম
হায়দ্রাবাদকে ১৭০ রানের লক্ষ্য লখনৌ জায়ান্টসের
ছবি সংগৃহীত

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিꦕএল)  ১২তম ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে লখনৌ সুপার জায়ান্টস প্রথমে  ব্যাটিংয়ে নেমেছিল। ব্যাট করতে নেমে অধিনায়ক লোকেশ রাহুল ও দ্বীপক হুদার ফিফটিতে হায়দ্রাবাদকে ১৭০ রানের টার্গেট দিয়েছে নবাগত দলটি।

সোমবার (৪ এপ্রিল) মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে টস হেরে ব্যাটিংয়ে নেমে পাওয়ার প্লেতে ৩ উইকেট হারিয়ে চ🥂াপে পড়ে যায় লখনৌ। একে একে বিদায় নেন কুইন্টন ডি কক (১), এভিন লুইস (১) ও মনীশ পান্ডে (১১)।

সেখান থেকে দলের♑ হাল ধরেন ওপেনার অধিনায়ক লোকেশ রাহুল ও দ্বীপক হুদা। এই জুটি ৬২ বলে ৮৭ রানের জুটি গড়ে দলকে বিপদমুক্ত করেন। দলীয় ১১৪ রানের মাথায় হুদা নিজের আইপিএল ক্যারিয়ারের পঞ্চম ফিফটি তুলে নিদায় নেন ৩৩ বলে সমান ৩ ছয় ও চ🔴ারে ৫১ রান করে।

তার বিদায়ের পর কাপ্তান রাহুলও তুলে নেন নি𝄹জের ফিফটি। এরপর শেষ দিকে রান তোলার তাড়ায় ৫০ বলে ৬৮ রান করে নটরাজনের বলে লেগ 💛বিফোরের ফাঁদে পড়েন এই ব্যাটার। তার ইনিংসে ছিল ৬টি চার ও ১টি ছক্কার মার। 

শেষ দিকে আ💜য়ুষ বাদোনিও ১২ বলে গুরুত্বপূর্ণ ১৯ রান করেন। ফলে নির্🔯ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৯ রান করেছে লখনৌ।

বোলিংয়ে হায়দ্রাব🐠াদের পক্ষে ওয়াশিংটন সুন্দর, টি নটরাজন🍸 ও রোমারিও শেফার্ড ২টি করে উইকেট লাভ করেন।

লখনৌ সুপার জায়ান্টস একাদশ : কেএল রাহুল (অধিনায়ক), কুইন্টন ডি কক (উইকেটকিপার), মনীশ পান্ডে, এভিন লুইস, দীপক হুডা, আয়ুষ বাদোনি, ক্💟র🅺ুনাল পান্ডিয়া, জেসন হোল্ডার, অ্যান্ড্রু টাই, রবি বিষ্ণোই ও আভেশ খান।

সানরাইজার্স হায়দ্রাবাদ একাদশ : কেন উইলিয়ামসন (অধিনায়ক), অভিষেক শর্মা, রাহুল ত্রিপাঠি, নিকোলাস পুরান (উইকেটকিপার), এইডেন মার্করাম, আবদুল সামাদ, রোমারিও শেফার্ড, ওয়াশিংটন সুন্দর, ভু💝বনেশ্বর কুমার, টি নটরাজন ও🤪 ওমরান মালিক।  

Link copied!