• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


স্পেনের বিপক্ষে হার এড়ালো রোনালদোরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৩, ২০২২, ১২:৪৮ পিএম
স্পেনের বিপক্ষে হার এড়ালো রোনালদোরা

উয়েফা নেশন্স লিগে বৃহস্পতিবার🅰 (২ জুন) রাতে সেভিয়ার মাঠে মুখোমুখি হয়েছিল স্পেন ও পর্তুগাল। ‘এ’ লিগের ২ নম্বর গ্রুপের ম্যাচটিতে  স্পেন এগিয়ে যায় আলভারো মোরাতার গোলে। শেষ দিকে বদলি নেমে সমতা টানেন রিকার্দো হোর্তা। ১-১ সমতায় শেষ হয় ম্যাচ।

ম্যাচের শুরুতে মাত্র চতুর্থ মিনিটেই ভালো সুযোগ পায় স্পেন। ডไি-বক্সের ভেতর থেকে গাভি দারুণ শট নেন। তবে তার শট রুখে দেন ডিফেন্ডার পেপে। ম্যাচের ১৮ মিনিটে প্রথম ভালো সুযোগ হারায় পর্তুগাল। গোল করার যথেষ্ট সুযোগ থাকলেও ক্রসবারের উপর দিয়ে বল মারেন রাফায়েল লেয়াও🧸।

ম্যাচের ২৫ মিনিটে এগিয়ে যায় স্পেন। গাভি মাঝমাঠ থেকে বল পায়ে এগিয়ে আসেন। ডি-বক্সের ডানদিকে পাবলো সারাবিয়া পায় বল। তিনি মোরাতার দিকে বাড়িয়ে দেন। প্রায় বিনা বাধা🃏য় 😼নিচু শটে গোলটি আদায় করেন জুভেন্টাসের ফরোয়ার্ড।

এর মাত্র ৪ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করার সুযোগ হাতছাড়া করে স্পেন। কার্লোস সলেরের শট ঠেকিয়ে দেন গোলরক্ষক। ফিরতি বলে আবারও গোলের সুযোগ পেয়েও গোলবারের ওপর দিয়ে উড়িয়ে মারেন ভাল🙈েন্সিয়ার মিডফিল্ডার সলের।

দ্বিতীয়ার্ধেও বিবর্ণ ছিল পর্তুগাল। কয়েক বার আক্রমণ করলেও গোল করার মতো জোরা༺লো শট ছিল না। ক্রিস্টিয়ানো রোনালদোও বদলি নামেন। কিন্তু সুবিধা আদায় করতে পারেননি। তবে হোর্তার বদলি নামা দলের পক্ষে পয়মন্ত হয়। ম্যাচের ৮২ মিনিটে সমতা টানেন তিনি। ডি-বক্সের ভেতর ফাঁকায় বল পেয়ে গোল আদায় করতে ভুল করেননি ব্রাগার এই খেলোয়াড়। ১-১ সমতায় শেষ হয় ম্যাচটি।

পর্তু🐟গাল আগামী রোববার (৫জুন) ঘরের মাঠে সুইজারল্য🃏ান্ডের মুখোমুখি হবে।

Link copied!