• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সবচেয়ে দামি তারকাকে এক ম্যাচও পাচ্ছে না চেন্নাই


ফারজানা ববি
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২২, ১১:২৯ পিএম
সবচেয়ে দামি তারকাকে এক ম্যাচও পাচ্ছে না চেন্নাই
ছবি- সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের মেগা🧜 নিলামে পেস বোলিং অলরাউন্ডার দিপক চাহারকে পেতে চেন্নাই সুপার কিংসকে (সিএসকে) কম কসরত করতে হয়নি। সানরাইজার্স হায়দরাবাদ, দিল্লি ক্যাপিটালস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর সঙ্গে রীতিমতো হাড্ডাহাড্ডি লড়াই করে ১৪ কোটি রুপিতে তাকে দলে রাখে চেন্নাই। 

তবে দুর্ভাগ্য দলটির। ইনজুরিরে পড়ে ছিটকে গেছেন ২৯ বছর বয়সী চাহার। গত ফেব্রুয়ারিꦐতে ইনজুরিতে পড়েন তিনি। ভারতের হয়ে ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে🤪 টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচে পায়ের পেশিতে টান লাগে তার। ধারণা করা হয়েছিল, পুনর্বাসন প্রক্রিয়া শেষে মাঠে ফিরবেন তিনি। তার অনুপস্থিতি ইতিমধ্যেই চলমান আইপিএলে দলটিকে ক্ষতিগ্রস্ত করছে।

কিন্তু বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে𓆉 (এনসিএ) পুনর্বাসনে থাকা অবস্থায় পিঠে চোট পান তিনি। ফলে আইপিএ🤡লে ফেরার আশা এবার পুরোপুরি নিভে গেছে তার। গত আসরে দলের শিরোপা জয়ে চাহার গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন। এবারের আসরে তার অনুপস্থিতি দলের সবচেয়ে বড় ধাক্কা।

পিঠের চোট চাহারের আইপিএলে ফিরে আসায় বাধা।  তবে বিসিসিআই এবং ভারতীয় টিম ম্যানেজমেন্ট আগামী অক্টোবরে শুরু হত꧙ে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই তাকে পুরোপুরি ফিট দেখতে চায়।

Link copied!